টক অব দ্য চট্টগ্রাম
Ad2

জাতীয় স্কুল ক্রীড়া প্রতিযোগীতায় প্রথম রামগড়ের ছাত্র পিটার

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

piterচট্টগ্রাম, ২৪ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া সমিতি ২০১৬ এর সাঁতার প্রতিযোগীতায় রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র পিটার মারমা প্রথম স্থান অধিকার করছে।

গত ২০ সেপ্টেম্বর বকুল গ্রুপের (চট্টগ্রাম, কুমিল্লা ও সিলেট) অঞ্চলাধীন চট্টগ্রাম ক্রীড়া উপ-অঞ্চলের প্রতিনিধিরুপে কুমিল্লা ভেন্যুতে অনুষ্ঠিত ৪৫তম গ্রীস্মকালীন জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগীতায় ৪ ী ১০০ মিটার রীলে বালক দলের বুক সাঁতার বিষয়ে পিটার মারমা (১৬) প্রথম স্থান অধিকার করেছে। পিটার এর আগে রামগড় থেকে চ্যম্পিয়ন হয়ে খাগড়াছড়ি জেলা পর্যায়ে চ্যম্পিয়ন হয় পরে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে ৩টি ইবেন্টে খেলায় অংশ নিয়ে একটিতে প্রথমস্থান, একটিতে দ্বিতীয়স্থান ও ব্যক্তিগত ইবেন্টে চ্যম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পিটার ভবিষ্যতে জাতীয় পর্যায়ে সাঁতারু হতে চাই। এজন্য সে সকলের সহযোগীতা কামনা করেছেন। আজ শনিবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন পিটারকে অভিন্দন জানিয়ে বলেন, পড়া লেখার পাশাপশি জাতীয় পর্যায়ের প্রতিযোগীতা পূর্ণ খেলায় প্রথম স্থান অধিকার করে পিটার রামগড়কে যেমন গর্বিত করেছে তেমনী পিটার রামগড়বাসীর জন্য গর্ব।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত