টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হাটহাজারীতে মাদক ব্যবসায়ী খুনী ইসমাইল আটক : খুনে ব্যবহৃত ছোরা উদ্ধার

হাটহাজারী প্রতিনিধি 

tচট্টগ্রাম, ২৩ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: হাটহাজারীতে পুলিশের হাতে ধরা পড়লো নজরুল ইসমালের হত্যাকারী মাদক ব্যবসায়ী খুনী মোঃ ইসমাইল (৩২)। গত বৃহস্পতিবার রাতে উপজেলার আমান বাজারস্থ যুগীরহাট এলাকা থেকে তাকে থানা পুলিশ আটক করে। আটককৃত ইসমাইল ফটিকছড়ি উপজেলাধীন ভূজপুর আবদুস শুক্কুরের পুত্র। গতকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ইসমাইলকে পুলিশ বিজ্ঞ আদালতে প্রেরণ করা করেছে।

থানা পুলিশ সূত্র জানায়, মাদক ব্যবসার জের ধরে গত ৫ সেপ্টেম্বর দিবাগত রাত সোয়া দশটায় নাজিরহাট বাসস্টেশনে ফরহাদাবাদ ইউনিয়নের পূর্ব মন্দাকিনি এলাকার ছিদ্দিক সওদাগর বাড়ীর মৃত নুরুল ইসলামের পুত্র নজরুল ইসলামকে চিহ্নিত মাদক ব্যবসায়ী ইসমাইল ও তার ছোট ভাই এরশাদ উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয় জনতা তাকে উদ্ধার করে ওই দিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নজরুল মারা যায়। ঘটনার পরপর পুলিশ ইসমাইলকে আটক করতে বিভিন œস্থানে অভিযান পরিচালনা করে ব্যর্থ হয়।

অবশেষে গত বৃহস্পতিবার রাতে হাটাহাজরী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক মোল্লা জাহাঙ্গীর কবির সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার আমান বাজারস্থ যুগীরহাট এলাকায় অভিযান পরিচালনা করে ইসমাইলকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী নাজিরহাট কলেজের উত্তরে জনৈক বাহাদুরের মুরগীর খামার সংলগ্ন মন্দাকিনী খালের পাড় থেকে খুনে ব্যবহৃত ছোরাটি উদ্ধার করা হয়।

এই ব্যাপারে হাটাহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ বেলাল উদ্দিন জাহাংগীর এ প্রতিবেদককে জানান, ‘ইসমাইল পুলিশের কাছে স্বীকারোক্তিরী মূলক জবানবন্দী দিয়েছে। মূলত মাদক ব্যবসার জের ধরে সে ও তার ভাই এরশাদ এ হত্যাকান্ড ঘটায়। গতকাল দুপুরে ইসমাইলকে পুলিশ বিজ্ঞ আদালতে প্রেরণ করা করেছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত