টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হাটহাজারীতে সেনাবাহিনীর অবিস্ফোরিত কামানের গোলার বিস্ফোরণ : নিহত ১, আহত ২

হাটহাজারী প্রতিনিধি

চট্টগ্রাম, ২২ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস)::  হাটহাজারীতে সেনাবাহিনীর অবিস্ফোরিত কামানের গোলার বিস্ফোরণে মো. সুমন (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ স্কার্ট কলোনির পশ্চিমে বড় টিলা ভরা পুকুর পাড় এলাকায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় ওই ঘটনায় আরো ২ জন আহত হয়। নিহত সুমন ওই এলাকার আলী হোসেন এর পুত্র বলে জান গেছে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানায়, গতকাল বৃহস্পতিবার সকালে সুমন ও তার দুই বন্ধু উক্ত এলাকার স্কার্ট কলোনির পশ্চিমে বড় টিলা এলাকায় একটি অবিস্ফোরিত কামানের গোলা কুড়িয়ে পায়। পরবর্তীতে ওই কামানের গোলা থেকে লোহার ও তামার অংশ বের করেত গেলে গোলাটির বিস্ফোরণ ঘটে। এ সময় সুমন ঘটনাস্থলে নিহত হয় এবং তার দুই বন্ধু মো. ইউচুপ (১৩) ও মো. সুজন (১৪) গুরুতর আহত হয়।

স্থানীয় জনতা বিস্ফোরণের শব্দ শুনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে তাদেরকে চমেক হাসপাতালে পাঠানো হয়। ঘটনার খবর পেয়ে হাটাহাজারী সার্কেল এর সহকারী পুলিশ সুপার লুৎফর রহমান ও হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ বেলার উদ্দিন জাহংগীর ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সত্যতা স্বীকার করেন।

মতামত