টক অব দ্য চট্টগ্রাম
Ad2

খাগড়াছড়িতে বাস খাদে পড়ে শিশুসহ নিহত ৪, আহত ৪০

চট্টগ্রাম, ২২ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): খাগড়াছড়িতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ ৪ জন নিহত হয়েছে । এ ঘটনায় আহত হয়েছে নারী-শিশু ও বৃদ্ধসহ ৪০ জন। আজ বৃহস্পতিবার বেলা ১টার দিকে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী বাস (চট্টমেট্টো-জ-১১-০০২৪) জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন সাপমারা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ১‘শ ৫০ ফুট খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় ব্যাঙমারার অরবিন চাকমার ছেলে হৃদ্দি চাকমা নামে এক শিশুসহ চারজন নিহত হয়েছে। অন্য তিন নিহতের নাম জানা যায়নি।

স্থানীয়দের সহযোগীতায় সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার ব্রিগেড কর্মীরা আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল ও মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

আহতদের মধ্যে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ১৪জন ও মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্ কমপ্লেক্সে ১৭জন ভর্তি আছে। বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে ঘটনার পরপরই দুর্ঘটনাস্থলে ছুটে যান খাগড়াছড়ির পুলিশ সুপার মো: মজিদ আলী বিপিএম, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো: জিল্লুর রহমান পিএসসি, জি, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান ও সহকারী পুলিশ সুপার (রামগড় সার্কেল) কাজী মো: হুমায়ুন রশীদ ঘটনাস্থলে ছুটে যান।

এসময় হাসপাতাালে এ হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। আহতদের চিকিৎসা দিতে হাসপাতালের চিৎিসকদের হিমশিম খেতে হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার ব্রিগেড কর্মীরা আহতদের উদ্ধারে তৎপরতা চালাচ্ছে বলে নিশ্চিত করেছেন খাগড়াছড়ির পুলিশ সুপার মো: মজিদ আলী বিপিএম।

মতামত