টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে ভেজাল ঘি সহ আটক ৩

চট্টগ্রাম, ২১ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস)::বায়েজিদ বোস্তামী সামাদপুর, জাঙ্গাল পাড়া, জাসাস কনজুমার প্রোডাক্টস লিঃ ফ্যাক্টরীতে এ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল ঘি উদ্ধার করে পুলিশ।

চট্টগ্রামে বিপুল পরিমান ভেজাল ঘি ও ঘি তৈরির সংরঞ্জাম সহ ৩ জনকে আটক করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ বুধবার বিকালে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম নগরীর বায়েজিদ বোস্তামী সামাদপুর, জাঙ্গাল পাড়া, জাসাস কনজুমার প্রোডাক্টস লিঃ ফ্যাক্টরীতে এ অভিযান পরিচালনা করে। এসময় ৩ জনকে হাতে নাতে আটক করা হয় । আটককৃতরা জাহাঙ্গীর আলম, লোকমান মিয়া ও মোস্তফা ।

এরা সবাই চট্টগ্রাম জেলার ফটিকছড়ির বাসিন্দা বলে জানাগেছে । তাদের কাছ থেকে ২৪০ কৌটা ভেজাল গাঁওয়া ঘি, ২০ কেজি খোলা ডালডা, ১০ কেজি ভেজাল ঘি তৈরির উপাদান, ১১০টি তলা বিহীন টিনের খালী কৌটা ও ২৫টি খালী কার্টুন উদ্ধার করা হয়।

নগর পুলিশের জনসংযোগ কর্মকর্তা অতি:পুলিশ কমিশনার আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান আটককৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধ অনুমোদন বিহীন ভেজাল গাঁওয়া ঘি কৌটাজাত করে বাজারজাত করে আসছিল । তাদের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত