টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আফগানিস্তানের বিপক্ষে বিসিবি একাদশ ঘোষণা

spচট্টগ্রাম, ২০ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): আফগানিস্তানের বিপক্ষে ২৫ সেপ্টেম্বর শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তার আগে ২৩ সেপ্টেম্বর ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা।

আফগানিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের জন্য বিসিবি একাদশ নামে মঙ্গলবার ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। ২০ জনের পুল থেকে প্রস্তুতি ম্যাচ খেলবেন ৭ ক্রিকেটার। এরা হলেন- ইমরুল কায়েস, এনামুল হক, শুভাশীষ রায়, আলাউদ্দিন বাবু, মোসাদ্দেক সৈকত, মেহেদী মিরাজ ও সাব্বির রহমান।

এছাড়া কামরুল ইসলাম রাব্বি, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী ও আবু হায়দার রনি ৩০ জনের প্রাথমিক ক্যাম্পে ছিলেন। মঙ্গলবার রাব্বি ও রনি দুইজনই জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন। বিসিবি একাদশের হয়ে খেলার সুযোগ পেয়েছেন এইচপি ক্যাম্পে থাকা আল আমিন হোসেন জুনিয়র।

সুযোগ পাওয়া সবাইকে বৃহস্পতিবার তিনটায় ক্রিকেট পরিচালনা বিভাগের ডেপুটি ম্যানেজার শরিফুল ইসলাম সেলিমের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে।

আগামী ২১ সেপ্টেম্বর বিকালে ঢাকায় পৌঁছাবে সফরকারীরা। ২৫, ২৮ সেপ্টেম্বর এবং ১ অক্টোবর তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। তিনটি ম্যাচই দিবারাত্রির, যেগুলো মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। রিজার্ভ-ডে রাখায় ম্যাচের মাঝে দু দিন করে বিরতি থাকছে।

বিসিবি একাদশ : ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী, আবু হায়দার রনি, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, মোহাম্মদ আল আমিন জুনিয়র, শুভাশীষ রায় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ ও আলাউদ্দিন বাবু।

মতামত