টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা প্রবীন সাংবাদিক সুবোধ বিকাশ ত্রিপুরার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ

imgচট্টগ্রাম, ২০ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: ১৯৭১ সালের মহান স্বাধীনতা সংগ্রামের ১নং সেক্টর রামগড় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার, পার্বত্য চট্টগ্রামের প্রবীন সাংবাদিক ও রামগড় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সুবোধ বিকাশ ত্রিপুরা (৮০) মঙ্গলবার ভোর ৩ টায় নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় সুকেন্দ্রাই পাড়াস্থ পারিবারিক মহাশ্নশানে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। মৃত্যু কালে তিনি স্ত্রী, ২ ছেলে ৪ মেয়ে, নাতী-নাতনী সহ অসংখ্য আতœীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দৈনিক ইনকিলাব রামগড় উপজেলা সংবাদদাতা রতন বৈষ্ণব ত্রিপুরার একমাত্র মামা।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলার সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিযদের চেয়ারম্যান কংজুরী চৌধুরী, উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূঁইয়া, উপজেলা প্রশাসন, পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন, খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়া, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আযম, খাগড়াছড়ি দক্ষিনাঞ্চল প্রেসক্লাব সভাপতি নিজাম উদ্দিন ও সাধারন সম্পাদক মুজিবুর রহমান, জেলা-উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, রামগড় প্রেসক্লাব সভাপতি শ্যামল রুদ্র ও সাধারন সম্পাদক বেলাল হোসাইন, রামগড় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ শাহআলম, জেলা ও উপজেলা হেডম্যান র্কাবারী এসোসিয়েশন সভাপতি আনন্দ মোহন ত্রিপুরা, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ কেন্দ্রীয় ও আঞ্চলিক শাখা, ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, ত্রিপুরা যুব কল্যাণ সমিতি, সাংবাদিক সমাজসহ সামাজিক ও রাজনৈতিক ব্যক্তির্বগ।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত