টক অব দ্য চট্টগ্রাম
Ad2

অবৈধ টাকা আদায়ের অভিযোগে চসিকের স্বাস্থ্যকর্মী আটক

চট্টগ্রাম, ১৯  সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: নাজিম উদ্দিন নামের এক স্বাস্থ্যকর্মীকে সরকারি টিকা দিয়ে শিশুদের অভিভাবকদের কাছ থেকে অবৈধভাবে টাকা আদায় করার সময় হাতেনাতে ধরেছেন ওয়ার্ড কাউন্সিলর মো. মোরশেদ আলম। সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে ৮ নম্বর শুলকবহর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

কাউন্সিলর মো. মোরশেদ আলম বলেন, সকাল সাড়ে ১০ টার দিকে স্থানীয় লোকজন আমাকে ফোন করে জানান টিকা দেওয়ার পর বেশি টাকা নিচ্ছে স্বাস্থ্যকর্মী। শোনার পরপর আমি ষোলশহর আবাসিক এলাকার আরবান প্রাইমারি হেলথ কেয়ার সেন্টারে যাই। সেখানে রেজিস্ট্রার ও আদায় করা টাকার সঙ্গে গরমিল দেখতে পাই। মেয়র আ জ ম নাছির উদ্দীন চসিক কর্মকর্তা-কর্মচারীদের অনিয়ম-দুর্নীতির ব্যাপারে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। এ অবস্থায় আমার ওয়ার্ডের গরিব মানুষদের কাছ থেকে বিনামূল্যের টিকা দিয়ে স্বাস্থ্যকর্মী আঙুল ফুলে কলাগাছ হবে তা মেনে নেওয়া যায় ‍না। তাই আমি তাৎক্ষণিকভাবে চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তাকে বিষয়টি অবহিত করে প্রয়োজনীয় শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার অনুরোধ করি।

চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা সেলিম আকতার চৌধুরী জানান, অভিযুক্ত নাজিম উদ্দিনের বিরুদ্ধে চসিকের চাকরি বিধিমালা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত