টক অব দ্য চট্টগ্রাম
Ad2

প্রেমে সাড়া না দেয়ায় স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা

চট্টগ্রাম, ১৮  সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস)::  প্রেমে সাড়া না দেয়ায় স্কুলে যাওয়ার পথে মাদারীপুরের কালকিনিতে এক স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে এক বখাটে।

ছাত্রীর নাম নিতু মণ্ডল। সে উপজেলার নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়তো। পরে বখাটে যুবক মিলনকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

রবিবার সকাল ৯টার দিকে উপজেলার নবগ্রাম এলাকায় নিতুকে কুপিয়ে হত্যা করা হয়। নিতু উপজেলার আইলসাকান্দি গ্রামের নির্মল মণ্ডলের মেয়ে।

জানা গেছে,একই এলাকার বিরেন মণ্ডলের বখাটে ছেলে মিলন নিতুকে নানা সময়ে প্রেমের প্রস্তাব দেয়ার নামে উত্ত্যক্ত করে আসছিল। বার বার প্রস্তাব প্রত্যাখ্যান করার বখাটে মিলন ক্ষুব্ধ হয়ে ওঠে। এক পর্যায়ে মিলন তাকে হত্যার পরিকল্পনা করে। পরে আজ সকালে স্কুলে যাওয়ার পথে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে।

নিহত স্কুলছাত্রীর চাচাতো বোন রিনা জানান, অনেক দিন ধরে নিতুকে এলাকার বখাটে মিলন মণ্ডল উত্ত্যক্ত করে আসছিল। বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিতো সে। কিন্তু নিতু বরাবরই তা প্রত্যাখান করে আসছে। এ কারণে ক্ষুব্ধ মিলন রবিবার সকালে স্কুলে যাওয়ার পথে নিতুকে কুপিয়ে হত্যা করে।

ডাসা থানার ওসি ইমদাদুল হক জানান, সকালে স্কুলে যাওয়ার পথে নিতু মণ্ডল খুন হয়েছে। তার বুকে ধারালো ছুরি দিয়ে আঘাত করা হয়েছে।

মতামত