টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চিন্তা করবেন না ভালো আছি: সাকিব

চট্টগ্রাম, ১৬ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: সারা বিশ্বের সাকিব ভক্তদের জন্য নিশ্চয় ভয় ও আতংকের খবর ছিল যে সাকিবকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। ভক্তদের নিশ্চিন্ত করতে সস্তির খবর দিলেন সাকিব। তিনি ফোনে জানালেন ‘ভালো আছি চিন্তা করবেননা।’

শুক্রবার সকালে বিশ্বের সেরা ওয়ানডে অল রাউন্ডার সাকিব আল হাসানকে কক্সবাজারে নামিয়ে ফিরে আসার পথে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছে। গন্তব্যের আগেই নেমে যাওয়ায় একটুর জন্য বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন তিনি ।

কক্সবাজারের উখিয়ায় এই দুর্ঘটনায় একজন মারা গেছেন। আহত হয়েছেন আরো চারজন। বাংলাদেশের ইতিহাসের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার সাকিব বিজ্ঞাপনের কাজে গেছেন কক্সবাজারে। ঈদের ছুটি কাটিয়ে এই তার কাজে ফেরা।

জাতীয় ক্যাম্প শুরু আর দুই দিন পর। এর আগে ইনানীতে শুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে পড়েন তিনি। এর মধ্যে খবর আসে তাকে বয়ে নিয়ে আসা হেলিকপ্টারটির ফেরার পথে বিধ্বস্ত হওয়ার খবর।

এঘটনায় নিশ্চয়ই ঝাঁকুনি খেয়েছেন সাকিব নিজেও। মোবাইল ফোনের অবিরত বেজে চলা তাকে বুঝিয়ে দিয়েছে সারা দেশ এই খবরে কতটা কেঁপে গেছে। সাকিবের খবর পেতে অনেকে শুটিংয়ের লোকদের মোবাইলে ফোন করে খবর নিয়েছেন। প্রাথমিক ধাক্কা সামলে সাকিব মন দিয়েছেন কাজে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত