টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাতকানিয়ায় গুলিতে যুবলীগ কর্মী নিহত

শহীদুল ইসলাম বাবর
বিশেষ প্রতিনিধি

resizedচট্টগ্রাম, ১০ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস)::  চট্টগ্রামের সাতকানিয়ার কঞ্চনা ইউনিয়নের বকশির খীল এলাকায় শনিবার  (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সন্ত্রাসীদের গুলিতে জহিরুল হাসান  (৪০) নামের এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন।

সাতকানিয়া থানার এস আই জুলুশ খাঁন পাঠান  সিটিজি টাইমসকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে কাঞ্চনা নিজ এলাকায় দুর্বৃত্তরা স্থানীয় আওয়ামী লীগ নেতা জহিরুল হাসা কে গুলি করে। তাকে হাসপাতকালে নেয়ার পথে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।

নিহত জহিরুল হাসান (৪৭) উপজেলার দক্ষিণ কাঞ্চনা এলাকার ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি। তিনি দক্ষিণ কাঞ্চনা এলাকার কবির আহমেদের ছেলে।

সাতকানিয়া থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার  জানান, শনিবার রাত ৯টার দিকে দক্ষিণ কাঞ্চনা এলাকার বাড়ির কাছেই জহিরকে পেছন দিক থেকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

এদিকে যুবলীগ নেতা জহিরকে স্থানীয় জামায়াত-শিবির কর্মীরা হত্যা করতে পারে সন্দেহ করছেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত