টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে অঞ্চল ভিত্তিক এস.এম.ই সেবার যাত্রা শুরু

2চট্টগ্রাম, ০৯ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস)::  প্রযুক্তি ভিত্তিক দেশীয় ক্ষুদ্র মাঝারি উদ্যোক্তাদের কথা মাথায় রেখে দেশের বৃহত্তম মোবাইল ফোন অপারেটর গ্রামীনফোন উত্তর-দক্ষিণ চট্টগ্রামে এস.এম.ই সেবার যাত্রা শুরু করেছে।

প্রাথমিক ভাবে গ্রামীনফোন চট্টগ্রামের- সীতাকুণ্ড, আনোয়ারা, কর্ণফুলী, বাঁশখালী ও বোয়ালখালী অঞ্চলে তাদের এস.এম.ই কার্যক্রম শুরু করার লক্ষ্যে নতুন অংশীদার হিসেবে রেডি কর্পোরেট সলিউশনস্ প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (০৮ই সেপ্টেম্বর, ২০১৬ইং) এই উপলক্ষ্যে চট্টগ্রাম রিজিওনাল অফিসে এক অনুষ্ঠানের মাধ্যমে দু’পক্ষের চুক্তি স্বাক্ষরিত হয়।

গ্রামীনফোনের এস.এম.ই হেড (চট্টগ্রাম) মোঃ মইনুল ইসলাম এবং রেডি কর্পোরেট সলিউশনস্-এর সি.ই.ও মোঃ সালাহ্ উদ্দিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি সম্পাদন করেন।

এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন গ্রামীনফোনের চট্টগ্রাম সার্কেল হেড এম. শাওন আজাদ, এম.এফ.এস. চট্টগ্রাম সার্কেল হেড তানভির তাসরিক, বিজনেস সেলস্ হেড মাহ্বুবুর রহমান এবং রেডি কর্পোরেট সলিউশনস্রে পক্ষ থেকে সৈয়দ আবু শরীফ (ডিরেক্টর), নাজমুল ইসলাম রাজন (ডিরেক্টর) ও আরিফুল হক চৌধুরী (ডিরেক্টর)।-প্রেস বিজ্ঞপ্তি

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত