টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে বাসার ভেতর কলেজ শিক্ষকের পা বাঁধা মরদেহ

চট্টগ্রাম, ০৮ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: চট্টগ্রামের পাঁচলাইশ থানার আরাকান সোসাইটি আবাসিক এলাকার নিজ বাসায় খুন হয়েছে ইকবাল হোসেন চৌধুরী (৫০) নামে এক কলেজ শিক্ষক। আজ বৃহস্পতিবার রাতে পুলিশ হাত পা-বাধাঁবস্থায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহত ইকবাল হোসেন নগরীর পাহাড়তলী কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন। তার স্ত্রী সুলতানা রাজিয়া রাউজান কলেজের শিক্ষক।

ঘটনার ব্যাপারে রাজিয়া সুলতানা জানান, সকাল ৮টার আগেই আমি কলেজের উদ্যেশ্যে বাসা থেকে বেরিয়ে যায়। এসময় খালার বাসায় যাওয়ার জন্য আমাদের কলেজ পড়ুয়া মেয়ে আফিয়া ইকবাল এবং আমার স্বামী তার কলেজে যাওয়ার জন্য রেডি হতে থাকেন।

বিকালে মেয়ে ফোন করে জানায়, বাসার দরজা ভেতর থেকে তালা দেয়া এবং তার বাবাকে ডেকেও সাড়া পাচ্ছে না। পরে আশেপাশের লোকজন এবং বাসার দারোয়ার এসে দরজা ভেঙ্গে ঘরে পবেশ করে। এবং বাথরুমে পানির ড্রামের ভীতর হাত পা বাধা লাশ পড়ে থাকতে দেখেন।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করেছে।

পরিবারের ধারণা কেউ পরিকল্পিত ভাবে ঘরে ঢুকে শিক্ষক ইকবালকে হত্যা করেছে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন মাহমুদ জানান, লাশের পরিবেশ দেখে প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হচ্ছে। কারণ ইকবালের হাত-পা বাঁধা থাকলেও রশির অপর একটি অংশ চেয়ারের সাথে বাধা ছিল।

এর পরও বিষয়টি সন্দেহের বাইরে নয়। আমরা এ ব্যাপারে তদন্ত করে দেখছি।

নিহত ইকবাল হোসেন চৌধুরী বাঁশখালী উপজেলার সাধনপুর গ্রামের মৃত মোহাম্মদ হোসেন চৌধুরীর ছেলে। তিনি স্ত্রী এবং কলেজ পড়য়া একমাত্র কন্যাকে নিয়ে পাঁচলাইশ আরাকান সোসাইটি আবাসিক এলাকার দুই নম্বর সড়কের জামান ভবনের তিনতলার থাকতেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত