টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজারে হোটেলে অভিযান, ৪৮ নারী-পুরুষ আটক

চট্টগ্রাম, ০৩ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): কক্সবাজার শহরের এন্ডারসন রোডে পাঁচটি আবাসিক হোটেল ও কলাতলী এলাকায় শুক্রবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ৪৮ জনকে আটক করেছে পুলিশ। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ডসহ অর্থদণ্ড করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকাবাসী হোটেলগুলোতে অব্যাহত অপকর্মে অতিষ্ট হয়ে একাধিকবার আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অভিযোগ করেন। আবাসিক হোটেল নিশিথা-১, হোটেল নিশিথা-২, হোটেল যুমনা গেস্ট হাউজ, হোটেল সৌদিয়া ও হোটেল গার্ডেনে মদ, জুয়া, পতিতা, মাদক বিকিকিনিসহ প্রতিনিয়ত নানা অপরাধ চলত। এর আগেও এ আবাসিক হোটেলগুলোতে একাধিকবার পুলিশ অভিযান চালালেও কোনোভাবে বন্ধ হয়নি তাদের অপর্কম।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক জানান, জেলা প্রশাসনের নির্দেশে এ আবাসিক হেটেলেগুলোতে অভিযান চালানো হয়। ওই সময় মাদক বিক্রেতা, জুয়াড়ি, পতিতা ও খদ্দেরসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত থাকার প্রাথমিক অভিযোগে পাঁচটি হোটেল থেকে ৩৮ জন নারী-পুরুষকে আটক করা হয়।

অপরদিকে কলাতলী থেকে নিয়মিত অভিযানে আরো ১০ জনকে আটক করা হয়।

শুক্রবার রাত ১টা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তুষার আহাম্মদের নেতৃত্বে আটকদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল জরিমানা করা হয়।

মতামত