টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আহত দুই পুলিশ কর্মকর্তা স্কয়ার হাসপাতালে

pচট্টগ্রাম, ০৩ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): রাজধানীর মিরপুরে রূপনগর আবাসিক এলাকায় ‘জঙ্গি আস্তানায়’ অভিযানের সময় তিন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। আহতদের মধ্যে দু্জনকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহতদের দেখতে হাসপাতালে যান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আহতরা হলেন- রূপনগর থানার পরিদর্শক তদন্ত শাহীন ফকির ও ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদ আলম এবং উপ-পরিদর্শক (এসআই) মমিনুর রহমান।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত শাহীন ফকিরের বাঁ-হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার তলপেটে দুটি গুলি লেগেছে। এছাড়া শহীদ ও মমিনুলের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

ঘটনার পরে শুক্রবার রাতে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। সেখান থেকে রাত সাড়ে ১০টার দিকে শাহীন ফকির ও শহীদ আলমকে উন্নত চিকিৎসার জন্য স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে আহত দুই পুলিশ কর্মকর্তাকে দেখতে স্কয়ার হাসপাতালে গেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। রাত ১১টার দিকে মন্ত্রী হাসপাতালে যান।

শুক্রবার সন্ধ্যার পর রাজধানীর মীরপুরে রূপনগর হাউজিং কলোনিতে একটি জঙ্গি আস্তানায় পুলিশ অভিযান চালায়। পুলিশের কাউন্টার টেররিজম ও ট্রান্সন্যাশনাল ইউনিট, সোয়াত, র‌্যাব ও পুলিশের সদস্যরা অভিযানে অংশ নেয়। গোলাগুলিতে জেএমবির প্রশিক্ষক মুরাদ ওরফে মেজর মুরাদ ওরফে জাহাঙ্গীর নিহত হয়েছে বলে জানিয়েছেন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের উপ কমিকশনার মোহাম্মদ ছানোয়ার হোসেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত