টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ঈদে চাঁদপুর-চট্টগ্রামে ৪ স্পেশাল ট্রেন

চট্টগ্রাম, ০২ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস):: ঈদুল আজহা উপলক্ষে দক্ষিণাঞ্চলসহ চাঁদপুরের যাত্রীদের যাতায়াতের সুবিধার্থে বাংলাদেশ রেলওয়ে চাঁদপুর-চট্টগ্রামে ৪টি স্পেশাল ট্রেনের ব্যবস্থা করেছে।

শুক্রবার (০২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রেলওয়ে চট্টগ্রাম বিভাগীয় চিফ অপারেটিং সুপারিনটেনডেন্ট/পূর্ব এর কার্যালয় থেকে চাঁদপুরে স্টেশন মাস্টারকে এ তথ্য জানানো হয়।

চাঁদপুর রেলওয়ে স্টেশন সূত্র জানায়, আগামী ৯ সেপ্টেম্বর থেকে ঈদ স্পেশাল-১ থেকে ৪ চট্টগ্রাম-চাঁদপুরের মধ্যে চলাচল করবে।

৯ সেপ্টেম্বর ঈদ স্পেশাল-১-চট্টগ্রাম থেকে বেলা সাড়ে ১১টায় ছেড়ে চাঁদপুর পৌঁছাবে বিকেল ৫টা ৫মিনিটে। স্পেশাল-২ চাঁদপুর থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে যাবে রাত ৩টা ৪৫ মিনিটে এবং চট্টগ্রামে পৌঁছাবে সকাল ৯টা ১৫মিনিটে।

স্পেশাল-৩ চট্টগ্রাম থেকে ছাড়বে বিকেল সাড়ে ৩টায় এবং চাঁদপুর পৌঁছাবে রাত ৮টা ৫ মিনিটে। স্পেশাল-৪ চাঁদপুর থেকে ভোর ৬টায় ছেড়ে চট্টগ্রাম গিয়ে পৌঁছাবে দুপুর ১২টায়।

স্পেশাল-১ ও ২ ঈদের পরদিন থেকে ৭দিন পর্যন্ত এ রুটে চলাচল করবে। স্পেশাল-৩ ও ৪ ঈদের পরের ২দিন থেকে ৭দিন পর্যন্ত চলাচল করবে।

চাঁদপুর স্টেশন মাস্টার মোহাম্মদ হোসেন মজুমদার বলেন, প্রত্যেক ঈদে দেশের দক্ষিণাঞ্চলের মানুষ চাঁদপুর থেকে নৌ-পথে যাতায়াতের সুবিধার্থে স্পেশাল ট্রেনের ব্যবস্থা করা হয়। যাত্রীদের নিরাপত্তার জন্য জিআরপি পুলিশ ও আনসার সদস্যরা কাজ করবে।-বাংলানিউজ

মতামত