টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ঈদের জামাত নিয়ে আতঙ্ক আতঙ্ক ছড়াবেন না: চট্টগ্রামের এসপি মিনা

চট্টগ্রাম, ০১ সেপ্টেম্বর ২০১৬ (সিটিজি টাইমস): ঈদুল আযহার জামাত নিয়ে আতঙ্ক সৃষ্টি না করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ সুপার (এসপি) নূরে আলম মিনা বলেন, সবচেয়ে বড় কথা হচ্ছে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। প্রত্যেক ঈদের জামাতে আমাদের বিশেষ নিরাপত্তা থাকবে। প্রত্যেক লেভেলে আমাদের কমিটি আছে। তাদের সঙ্গে পুলিশ সার্বক্ষণিক যোগাযোগ রাখবে।

বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) ঈদুল আযহা ও দুর্গাপূজা উপলক্ষে আয়োজিত আইনশৃঙ্খলা সমন্বয় সভায় তিনি এ সব কথা বলেন।

এসপি বলেন, আমাদের যার যার অবস্থান থেকে একটু সতর্ক থাকতে হবে। কেউ আতঙ্কিত হবেন না, আতঙ্ক ছড়াবেন না। ঈদুল আযহার জামাতে আমরা বিশেষ নিরাপত্তা দেব।

চট্টগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় এসপি আরও বলেন, ঈদের জামাত শেষে চামড়া পরিবহন আর পর্যটকদের আসা-যাওয়ার একটা বিষয় আছে। আমরা পরিকল্পনার ক্ষেত্রে এসব বিষয়ও বিবেচনায় নিয়েছি। সড়ক-মহাসড়কে যাতে কোন প্রতিবন্ধকতার সৃষ্টি না হয় সেটা আমরা দেখব।

একই সভায় রাস্তার পাশে যত্রতত্র প্রাণী কোরবানি না দেয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন আহমেদ।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মুহাম্মদ রেজাউল মাসুদ এবং জেলার বিভিন্ন উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র এবং উপজেলা নির্বাহী কর্মকতাসহ সরকারি বিভিন্ন সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মতামত