টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড় পৌরসভায় জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভা

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

NEWS-PIC.-(2)চট্টগ্রাম, ৩১ আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস):খাগড়ছড়ির রামগড় পৌরসভার উদ্যেগে জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা বুধবার সকাল সাড়ে ১০টায় পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন এর সভাপতিত্বে মতবিনিময় সভায় কোরআন ও হাদিসের উদৃতি দিয়ে বক্তব্য রাখেন রামগড় কেন্দ্রিয় জামে মসজিদের খতিব মাওঃ আবদুল হক, কোট জামে মসজিদের খতিব মাওঃ আক্তার হোসেন জীহাদী ও রামগড় মাদ্রাসার সহযোগী অধ্যক্ষ আবদুল হাই নিজামী। শিক্ষকদের মধ্য থেকে নিউ রামগড় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, রামগড় সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবির চন্দ্র সরকার, সাবেক ছাত্র নেতা শাহ আলম, রামেশ শীল, কাউন্সিলর বাদশা মিয়া, আবুল বশর, সাহাব উদ্দিন ও আনোয়ার বেগম, সাবেক ভাইচ চেয়ারম্যান মংসাপ্রু কার্বারী, খাগড়াছড়ি দক্ষিণাঞ্চল প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন ও সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু।

সভায় বক্তারা বলেন, কোন ধর্মে সন্ত্রাস ও জঙ্গিবাদ কে সমর্থন করেনা বরং সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে সকল ধর্মে কঠোর নির্দেশনা রয়েছে। এজন্য যে যার অবস্থান থেকে দেশ, সমাজ, পরিবার ও ধর্ম বিরোধী জঙ্গিপনার বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। শুধু সভা, সেমিনার নয় পাড়া মহল্লায় সকলের সমন্বিত প্রচেষ্টায় জঙ্গি বিরোধী সঠিক কমিটির মাধ্যমে জঙ্গি নির্মূলে সবাইকে এগিয়ে আসতে হবে। তবেই আগামী প্রজন্ম পাবে সুখি সমৃদ্ধ মেধাবী নিরাপদ বাংলাদেশ।

পৌরসভার সচিব বিপ্লব চন্দ্র মুহুরির সঞ্চারনায় সভায় উপস্থিত ছিলেন, সকল কাউন্সিলর, জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন মসজিদের খতিব, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত