টক অব দ্য চট্টগ্রাম
Ad2

স্কুল ছাত্রী রিশার খুনি ওবায়েদুল গ্রেফতার

risaচট্টগ্রাম, ৩১ আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস): রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির বাংলা ভার্সনের ছাত্রী সুরাইয়া আক্তার রিশার হত্যাকারী ওবায়েদুলকে নীলফামারি জেলার ডোমার থেকে গ্রেফতার করেছে ‍পুলিশ।

বুধবার সকালে ৮টার দিকে উপজেলার হরিণচরা ইউনিয়নের খানাবাড়ি মসজিদের পাশ থেকে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ রাজিউর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে ওবায়েদুল ডোমার থানায় রয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে ওবায়দুল খানকে গ্রেফতার করতে ডোমারে বিশেষ অভিযান চালায়। ঘাতক ওবাদুল ডোমারে অবস্থান করছেন এই গোপন সংবাদ পেয়ে ডোমার থানার অফিসার্স ইন চার্জ আহমেদ রাজিউর রহমানের নেতৃত্বে ঢাকার রমনা থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেন সহ একদল পুলিশ অভিযানটি চালায়।

ওবায়দুলকে ধরতে রাত ৮টার দিকে ডোমার ব্র্যাক অফিসে হানা দেয় পুলিশ। কিন্তু পুলিশের উপস্থিতি টের সে পালিয়ে যায়। এ সময় পুলিশ ডোমার ব্র্যাক অফিসের অফিস সহকারী সাহাদাত হোসেন ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাহার শাখার ব্র্যাকের অফিস সহকারী ও খুনি ওবায়দুলের দুলাভাইয়ের ছোটভাই খুশবুকে আটক করে থানায় নিয়ে আসে।

গত ২৪ আগষ্ট উইলস ফাওয়ার স্কুলের সামনের ফুটওভার ব্রীজের কাছে রিশাকে ছুরিকাঘাত করে ওবায়দুল। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার মারা যায় রিশা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত