টক অব দ্য চট্টগ্রাম
Ad2

জঙ্গি দমনে রামগড় থানা পুলিশের ব্যতিক্রমী প্রচারণা

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

News-picচট্টগ্রাম, ৩০ আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস): সন্ত্রাস ও জঙ্গি দমনে বিভিন্ন দিক নির্দেশনা মূলক পরামর্শ ও সহযোগীতা চেয়ে উপজেলার সর্বত্র লিপলেট বিতরণের মধ্যদিয়ে এক ব্যতিক্রমী প্রচারণা চালাচ্ছে রামগড় থানা পুলিশ।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে আইন-শৃংখলা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন সন্ত্রাস ও জঙ্গি দমনে রামগড় থানা পুলিশের সচেতনতা মূলক প্রচার লিপলেটের উদ্বোধন করে পুলিশের এ প্রচারণার সকলকে সম্পৃক্ত হয়ে জঙ্গি ও সন্ত্রাস দমনে পুলিশকে সহযোগীতার আহবান  জানান। এসময় উপস্থিত ছিলেন, সদ্য যোগদানকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তামান্না নাসরিন উর্মি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাদের সহ প্রমুখ।

এসময় এ ব্যতিক্রমী প্রচারণায় সকলের সহযোগীতা কামনা করে সভায় উপস্থিত সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকসহ সকলের মাঝে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী লিপলেট বিতরণ করে অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খান বলেন, যে কোন অপরাধ দমনে একক ভাবে পুলিশের পক্ষে সম্ভব নয় এজন্য প্রয়োজন সকল শ্রেণী পেশার মানুষের যৌথ প্রচেষ্টা ও আন্তরিকতা। তারই ধারবাহিকতায় রামগড় থানা পুলিশ নিজ উদ্যেগে উপজেলায় সন্ত্রাস, জঙ্গি, মাদক, ইভটেজিংসহ সব অপরাধ দমেন জনগণের সচেতনতা ও সহযোগীতার লক্ষে এ ব্যতিক্রমী প্রচারণা চালাচ্ছে। তিনি জানান ইত্যেমধ্যে সকল শিক্ষা প্রতিষ্ঠান, বাজার এলাকা, ষ্টেশনসহ সব জায়গায় পুলিশ নিজ দায়িত্বে এ লিপলেট বিতরণ করছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত