টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ৪০ হাজার ইয়াবা ও হেরোইন উদ্ধার: দুই নারীসহ আটক ৩

40000চট্টগ্রাম, ২৯  আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস):: চট্টগ্রাম মহানগরীর রেলওয়ে থানাধীন রেলস্টেশন এলাকা থেকে ৪০ হাজার ইয়াবা, ৮১৫ গ্রাম হেরোইন উদ্ধার করেছে র‌্যাব। এসময় দুই নারীসহ ৩ জনতে গ্রেফতার করা হয়েছে। সোমবার বিকালে র‌্যাব-৭ এর অভিযান চালায়। উদ্ধার করা মাদক দ্রব্যের আনুমানিক মূল্য পৌনে ৩ কোটি টাকা বলে র‌্যাব জানায়।

আটক ৩ মাদক ব্যবসায়ি হলো- মিম আক্তার (২১), তানিয়া আক্তার (১৯), পিতা মোঃ নাঈমুল আলী, জেলা চাপাইনবাবগঞ্জ।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) চন্দন দেবনাথ জানান, গোপন খবরের ভিক্তিতে র‌্যাব-৭ এর একটি টিম মেজর এস এম সুদীপ্ত শাহীন এর নেতৃত্বে প্রথমে সোমবার দুপুর ১২টার দিকে নগরীর রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ৪০ হাজার ইয়াবা এবং নগদ দুই হাজার টাকা সহ দুই নারীকে গ্রেফতার করে। এসময় তারা ইয়াবা বেচা কেনাতে লিপ্ত ছিল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জাকির নামে আরেকজন আসামী সুকৌশলে পালিয়ে যায়।

পরে গ্রেফতারকৃত জিজ্ঞাসাবাদে তদের দেয়া তথ্যমতে বিকালে নগরীর কোতোয়ালী থানার এনায়েত বাজার গোয়াল পাড়া অভিযান পরিচালনা করে ৮১৫ গ্রাম হেরোইনসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ নিজাম উদ্দিন খান (৪৯), পিতা- মৃত হাবিব খান, বাসা নং ১৭, গোয়াল পাড়াকে গ্রেফতার করে।

রাতে এব্যাপারে কোতোয়ালী থানায় মামলা দায়ের এবং উদ্ধার করা মাদকসহ গ্রেফতারকৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মতামত