টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে ছয়তলা থেকে পড়েও অক্ষত পাঁচ বছরের শিশু !

মীর মাহফুজ আনাম 
ফটিকছড়ি থেকে

fatickchari(accident)চট্টগ্রাম, ২৯  আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস)::  ফটিকছড়িতে ছয়তলা থেকে পড়েও অক্ষত রয়েছে পাঁচ বছরের এক শিশু। এমনি চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে নাজিরহাট বাজারের আজমরোড সংলগ্ন মালেক বিল্ডিং এ। সরেজমিনে গিয়ে তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে ঘটনার সত্যতা পাওয়া যায়।

শিশুটির নাম- রিদুয়ান ফাওয়াজ(৫) । সে পশ্চিম সুন্দরপুর টাইগার ক্লাব সংলগ্ন সৌদি প্রবাসী আব্দুর রহিমের ছেলে। তারা ওই ভবনের তৃতীয় তলায় ভাড়ায় থাকেন।

ফাওয়াজের মামা মো. রুবেল ঘটনার বিবরণে বলেন, দুপুর বারোটার দিকে আমার বোন আরজু আরা বেগম আসন্ন কোরবানির জন্য চাউলের গুড়া শুকাতে ছাদে যান। ছাদে উঠতে দেখে মায়ের পিছু নেয় ফাওয়াজও। আমার বোন ছাদ থেকে পাশ্ববর্তি বিল্ডিং এ যেতে চাইলে পেছন পেছন ফাওয়াজও যাওয়ার চেষ্টা করে । এ সময় সে পা পিছলে নিচে পড়ে যায়। পাশাপাশি দু‘টি দালান হওয়াতে দালানের বিভিন্ন স্তরে সে থেমে থেমে নিচে পড়ে নিচতলায় ঝুলন্ত থাকা ডিস ক্যাবলের তারের সাথে আটকে গেলে বড় ধরণের আঘাত থেকে রক্ষা পায়। সেখান থেকে উদ্ধার করে প্রথমে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে পরে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয় । বর্তমানে সে শঙ্কামুক্ত বলে চিকিৎসক জানিয়েছেন।

মতামত