টক অব দ্য চট্টগ্রাম
Ad2

এবার বাঁধাই করা ছবির ফ্রেমে ১১ হাজার ইয়াবা!

আমান উল্লাহ আমান
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

teknafচট্টগ্রাম, ২৯  আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস)::এবার বাধাই করা ছবির ফ্রেমের ভিতর অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে ১১ হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় মোঃ বাবুল (১৮) নামে এক পাচারকারীকে আটক করেছে। সে হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে।

রবিবার (২৮ আগষ্ট) রাত ৮ টার দিকে দমদমিয়া বিওপির বিজিবি চেকপোষ্টে জওয়ানরা তল্লাশী চালিয়ে পাচারকারীসহ ইয়াবাগুলো উদ্ধার করতে সক্ষম হয়।

২ ব্যাটালিয়নের উপ-পরিচালক মুহাম্মদ আবদুল্লাহিল মামুন জানান, টেকনাফ থেকে ছেড়ে যাওয়া কক্সবাজারমূখী অটোরিক্সা (সিএনজি) চেকপোষ্ট বরাবর পৌঁছলে বিজিবি জওয়ানরা গাড়ীটিকে সিগন্যাল দিয়ে থামায়। এসময় যাত্রীদের জিজ্ঞাসাবাদে একজন যাত্রীর আচরণ সন্দেহ হওয়ায় তার বহনকৃত ব্যাগ তল্লাশী করে একটি ছবি বাঁধানো ফ্রেমের ভিতর অভিনব পন্থায় ফিটিং অবস্থায় ১০ হাজার ৯৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার মুল্য ৩২ লক্ষ ৭৯ হাজার টাকা।

ধৃত ব্যক্তি টেকনাফ মডেল থানায় হস্থান্তর করে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা রুজু করেছে বলেও জানান বিজিবির ওই কর্মকর্তা।

উল্লেখ্য যে, মাদক ট্যাবলেট ইয়াবা পাচারকারীরা এর আগে পায়ুপথ, মরিচ, মাছ, সেন্ডেল, মোবাইল, ল্যাপটপের ভিতরসহ বিভিন্ন কৌশলে পাচার করে আসছে। এসময় বিজিবি জওয়ানরা অনেক পাচারকারীদের আটক করতে সক্ষম হলেও বেশীর ভাগ পাচারকারীরা রয়ে যায় ধরা ছোঁয়ার বাইরে।

মতামত