টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ২৯  আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস):: রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় ফারুক আহমেদ (২৭) নামে এক পিক্আপ ভ্যান (মিনি ট্রাক) চালক নিহত হয়েছে। সোমবার (২৮ আগস্ট) চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া পৌরসভার সৈয়দবাড়ী ওয়াপ্দা অফিস এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত ফারুক হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকার হাট গ্রামের মনসুরাবাদ (বরিশাল কলোনী) এলাকার মো. খোরশেদ আলমের পুত্র। এই ব্যাপারে রাঙ্গুনিয়া থানায় সাধারণ ডায়রি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকালে গাড়ী চালক ফারুক চট্টগ্রাম শহর থেকে ভাড়ায় মাছবাহী পিক্আপ(চট্টমেট্টো-ন-১১-৪২৮৩) নিয়ে উপজেলার মরিয়মনগর চৌমুহনী আসে। মাছ দিয়ে ফিরে যাওয়ার সময় ফারুক পৌরসভার সৈয়দবাড়ী ওয়াপ্দা অফিস এলাকায় আসলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্ববর্তী একটি গাছের সাথে ধাক্কা লেগে গাড়ী থেকে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

রাঙ্গুনিয়া থানার এস আই মো. রাশেদ জানান, সড়ক দূর্ঘটনায় নিহত গাড়ী চালকের লাশ পোষ্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে রাঙ্গুনিয়া থানায় সাধারণ ডায়রি করা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত