টক অব দ্য চট্টগ্রাম
Ad2

লোহাগাড়ায় মোটর সাইকেল চোর সিন্ডিকেটের তিন সদস্য আটক: মোটর সাইকেল উদ্ধার

রায়হান সিকদার
লোহাগাড়া থেকে 

unnamed (1)চট্টগ্রাম, ২৯  আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস):: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের মৌলভী পাড়া এলাকা থেকে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের তিন সদস্য আটক করে থানা পুলিশ। এ সময় ১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সাতকানিয়ার কেরানীহাট আজীমপুর এলাকার আহমদ সৈয়দের পুত্র সাইফুল ইসলাম (২০), ছদাহা ইউনিয়নের সিকদার পাড়া এলাকার নুরুল আমিনের পুত্র সামশুল আলম (২২) ও আজীমপুর এলাকার মোহাম্মদ পেঠান এর পুত্র মোহাম্মদ রাশেল (২০)।

সূত্রে জানা যায়, গতকাল রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান পিপিএম (বার), পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সাইফুল ইসলাম, থানার এস.আই মোহাম্মদ আব্দুল জলিল, এস.আই আব্দুল আওয়াল ,এস.আই আতিকুর রহমান খান ও সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে নিয়ে উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত মোটর সাইকেলটি বিক্রি করার সময় হাতে নাতে তাদেরকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।

আটককৃতরা জানান, সাতকানিয়া লোহাগাড়ার বিভিন্ন এলাকা হতে মোটর সাইকেল চুরি করে সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন এলাকায় তারা বিক্রি করে থাকে। আটকৃতদের বিরুদ্ধে দন্ডবিধি ৪১৩ ধারা মতে মামলা রুজু করা হয়েছে বলে লোহাগাড়া থানার এস.আই আবদুল জলিল জানিয়েছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত