টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে চেক প্রতারণা মামলায় ব্যবসায়ি গ্রেফতার

চট্টগ্রাম, ২৮  আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস):: ৫০ লক্ষ টাকার ঋণ নিয়ে আত্মসাৎ ও চেক প্রতারণা মামলায় বেলায়েত হোসেন (৬০) নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার রাত ৮টার দিকে চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ আবাসিক এলাকার বাসা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

পাচঁলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন মাহমুদ বেলায়েত হোসেন নামে একজন ব্যবসায়িকে চেক প্রতারণার মামলায় গ্রেফতারের বিষয়টি স্বীকার করেছেন।

পাঁচলাইশ থানার পুলিশ জানায়, বেসরকারি এবি ব্যাংক থেকে নিজের ব্যবসা প্রতিষ্ঠানের নামে ৫০ লাখ টাকার ঋণ নিয়ে নানা প্রতারণার আশ্রয় নেন বেলায়েত। ঋণের বিপরীতে ব্যাংকে দেওয়া তার চেক কয়েক দফা ডিজঅনার হয়। বার বার চেক ডিজঅনার হলে এনিয়ে ব্যাংক কর্তৃপক্ষ বেলায়েত হোসেনের নামে মামলা দায়ের করে। পরে আদালত কর্তৃক তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলে পাঁচলাইশ থানা পুলিশ গ্রেফতার করে।

জানাগেছে, বেলায়েত হোসেনের বাড়ি রাঙ্গামাটিতে হলেও ব্যবসায়িক সূত্রে তিনি চট্টগ্রামের হাটহাজারীতে বসবাস করেন। চেক প্রতারণা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী হওয়ার পর থেকে তিনি পলাতক ছিলেন।

পাঁচলাইশ থানার দায়িত্বরত কর্মকর্তা খোরশেদ আলম জানান, গ্রেফতারকৃত বেলায়েত হোসেন চেক প্রতারণা মামলার পালাতক আসামি ছিল। রবিবার রাত ৮টার দিকে পাঁচলাইশ আবাসিক এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত