টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে পাওয়ার গ্রীডের জায়গা পরিদর্শন করলেন জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

Mirsarai-Photoচট্টগ্রাম, ২৮  আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস):: মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভায় অবস্থিত ১৩২ মেঘাওয়াট পাওয়ার গ্রীড ষ্টেশন নির্মাণের জন্য জায়গা পরিদর্শন করলেন জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন। তিনি রবিবার ( ২৮ আগষ্ট) সকালে সরেজমিনে বারইয়ারহাট পৌরসভার মেহেদীনগর ওয়াপদা রোডে পাওয়ার গ্রীড ষ্টেশন নির্মাণের জন্য জায়গা পরিদর্শন করেন। ওই স্থানে বারইয়ারহাট পৌরসভার স্থায়ী ভবনের কাজ চলছে। এসময় উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াসমিন শাহীন কাকলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহম্মদ সুমন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন, বারইয়ারহাট পৌর মেয়র নিজাম উদ্দিন ভিপি, চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর ডিজিএম এমাজ উদ্দিন সরদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, যুগ্ম সম্পাদক চেয়ারম্যান নুরুল মোস্তফা, সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, আওয়ামীলীগ নেতা শেখ সেলিম, কামরল ইসলাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এমরান হোসেন, ইব্রাহীম খলিল ভূঁইয়া, যুবলীগ নেতা নাজমুল হাসান সেতু, পৌর কাউন্সিলরবৃন্দ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রথমে জেলা প্রশাসক বারইয়ারহাট পৌরসভাস্থলে আসলে মেয়র ভিপি নিজামের নেতৃত্বে পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ তাকে ফুল দিয়ে বরণ করে নেয়। পরে তাকে ক্রেষ্ট প্রদান করা হয়।

যে জায়গায় পাওয়ার গ্রীড নির্মাণ করা হবে সে একই স্থানে বারইয়ারহাট পৌর ভবনের কাজ চলছে। প্রায় তিন কোটি টাকা ব্যয়ে ভবনটি নির্মাণ করা হচ্ছে। কিন্তু পাওয়ার গ্রীড নির্মাণ করার জন্য জায়গাটি অধিগ্রহণ করে বিদ্যুৎ মন্ত্রণালয়। জায়গাটি নিয়ে বিদ্যুৎ মন্ত্রণালয় ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ের কাদা ছোঁড়া ছুড়ি চলছে।

বারইয়ারহাট পৌর মেয়র নিজাম উদ্দিন জানান, বারইয়ারহাটবাসীর জন্য পাওয়ার গ্রীড, পৌর ভবন ও একটি ফায়ার সার্ভিস ষ্টেশন প্রয়োজন। জেলা প্রশাসক মহোদয় খুবই আন্তরিকতার সাথে বিষয়গুলো পর্যবেক্ষণ করেছেন।

মতামত