টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বেলা ১টার আগে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে সভা-সমাবেশ-মানববন্ধন নয়

ctg-press-clubচট্টগ্রাম, ২৮  আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস):: চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে জামালখান সড়কে সোমবার (২৯ আগস্ট) থেকে বেলা একটার আগে কোনো ধরনের সভা-সমাবেশ-মানববন্ধন করা যাবে না।

রোববার (২৮ আগস্ট) চট্টগ্রাম প্রেস ক্লাবে একটি ত্রিপক্ষীয় বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। বেলা একটার পর থেকে কোনো কর্মসূচির আয়োজন করতে হলে যথাযথ কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে করতে হবে।

ত্রিপক্ষীয় বৈঠকে চট্টগ্রাম প্রেসক্লাবের পক্ষে ক্লাবের সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, জনপ্রতিনিধিদের পক্ষে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী ও জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন এবং প্রশাসনের পক্ষ থেকে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিন বক্তব্য দেন।

সম্প্রতি চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে বিভিন্ন সংগঠন সকাল ১০টা থেকে শুরু করে সন্ধ্যার পরও সাধারণ মানুষের চলাচলের পথ রুদ্ধ করে তীব্র যানজট সৃষ্টি এবং মাইক বাজিয়ে মানববন্ধন ও সভা-সমাবেশ করার প্রবণতা বাড়ার পাশা-পাশি বৈঠকে জামালখানে অবস্থিত চট্টগ্রাম প্রেসক্লাবের কাছাকাছি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, রোগ নিরাময় কেন্দ্র ও সেবাকেন্দ্রসহ বিভিন্ন জনহিতকর প্রতিষ্ঠানের কথা উঠে আসে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত