টক অব দ্য চট্টগ্রাম
Ad2

এক্সেল লোড কন্ট্রোল ষ্টেশনে অগ্নিসংযোগের ঘটনায় অজ্ঞাত ৩/৪’শ জনকে আসামী করে মামলা

মোঃ ইমরান হোসেন
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রাম, ২৮  আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস):: সীতাকুণ্ডে এক্সেল লোড কন্ট্রোল স্টেশনে ভারি যানবাহনের ড্রাইভার ও হেলপার কর্তৃক হামলা ও আগুন ধরিয়ে দেওয়ার ঘটনায় অজ্ঞাত ৩০০/৪০০ জন ড্রাইভার এবং হেলপারের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে সীতাকুন্ড মডেল থানায়।

এদিকে মামলা দায়েরর পর থেকে উত্তরবঙ্গ চট্টগ্রামে আসা চাউল ভর্তি ট্রাক অনেকাংশে কমে গেছে বলে জানান চট্টগ্রামের চাউল ব্যবসায়ীরা। তারা জানান ঐ ঘটনার পর থেকে মামলা দায়ের এবং গ্রেফতার আতংকে অনেক ড্রাইভার চট্টগ্রামে আসতে চাইছে না। যার ফলে আমাদের ব্যবসা বাণিজ্যে অনেক প্রভাব ফেলছে। আর এভাবে চলতে থাকলে আমরা অনেক ক্ষতির সম্মুখিন হব।

সীতাকুন্ড মডেল থানার ডিউটি অফিসার নুরে আলম জানান, এক্সেল লোড কন্ট্রোল স্টেশনে হামলার ঘটনায় অজ্ঞাত ৩০০/৪০০ জন ড্রাইভার ও হেলপারের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

এ মামলায় কোন ড্রাইভার অহেতুক হয়রানির শিকার হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, কোন ড্রাইভারকে কোন প্রকার হয়রানি করা হচ্ছেনা আর হবেও না। মামলা দায়ের হলেও এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

উলে­খ্য যে, গত ২৫ আগষ্ট মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলাধীন বড় দারোগারহাট দুটি এক্সেল লোড কন্ট্রোল স্টেশনে ভারি যানবাহনের ড্রাইভাররা এক্সেল লোড কন্টোল স্টেশনে হামলা চালিয়ে ভাংচুর করে এবং আগুন ধরিয়ে দেয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত