টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ বিদ্যালয় সভাপতি হলেন মিরসরাইয়ের লিটন চৌধুরী

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

Mirsarai-Liton-Photoচট্টগ্রাম, ২৬  আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস)::প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন মিরসরাইয়ের আবু মোস্তফা কামাল চৌধুরী লিটন। তিনি উপজেলার উত্তর মঘাদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করছেন। এর পূর্বে তিনি ২০১৫ সালে মিরসরাই উপজেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছিলেন। চট্টগ্রাম জেলার ২০টি উপজেলায় প্রায় ৫ হাজার স্কুলের মধ্যে তিনি শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

এই বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব ছাড়াও তিনি চট্টগ্রাম হালিশহর হলিসিটি স্কুল এন্ড কলেজের পরিচালক, চট্টগ্রাম মা-শিশু ও জেনারেল হাসপাতালের আজীবন পৃষ্ঠপোষক সদস্য, চট্টগ্রাস্থ মিরসরাই এসোসিয়েশনের পৃষ্ঠপোষক, চট্টগ্রাম উত্তর জেলা কৃষক লীগের সদস্য ও উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

মোস্তফা কামাল চৌধুরী বলেন, আমি ওই গুণী ব্যক্তিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা মিরসরাই বাসির জন্য এই সম্মান বয়ে আনতে আমাকে বিভিন্নভাবে সহযোগীতা করেছেন। সকলের কাছে দোয়া প্রার্থনা করছি যাতে ভবিষ্যতে আরও বড় কোন সম্মান বয়ে আনতে পারি।

লিটন চৌধুরী জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন (মাষ্টার)।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত