টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড় কলেজে জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধে মতবিনিময় ও আলোচনা সভা

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

News-photo-(2)চট্টগ্রাম, ২৪  আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস):খাগড়াছড়ির রামগড় সরকারী ডিগ্রি কলেজে “সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কল্পে শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের করণীয় শীর্ষক” মতবিনিময় ও আলোচনা সভা বুধবার সকাল ১১টা কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

রামগড় সরকারী ডিগ্রি কলেজ ও রামগড় থানা পুলিশের যৌথ আয়োজনে প্রভাষক কহিলীকা চাকমা ও জান্নাতুল নাঈম সঞ্চালনায় কলেজ অধ্যক্ষ মোহাম্মদ জয়নুল আবদীন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহউদ্দিন। এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন, সহকারী পুলিশ সুপার রামগড় সার্কেল কাজী মোহাম্মদ হুমায়ুন রশীদ, অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খান, কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মংসাজাই মারমা, প্রভাষক খোরশেদ আলম, প্রভাষক মনির হোসেন, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগ আহবায়ক দেলোয়ার হোসেন। এসময় মতবিনিময় সভায় অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন, আনন্দ মোহন ত্রিপুরা, কাউন্সিলর আনোয়ারা বেগম, জামাল উদ্দিন।

সভায় বক্তারা বলেন, আইন শৃংখলা বাহীনির পাশাপাশি যে যার অবস্থান থেকে জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধে সবাইকে ভূমিকা রাখতে হবে। স্কুল কলেজে পড়ুয়া ছেলে মেয়েদের প্রতি অভিভাবকদের সচেতনতা আরো বৃদ্ধি করার আহবান জানানো হয়। এসময় আনলাইন ব্যবহারে ছাত্রছাত্রীদের আরো বেশী দায়িত্ববান হওয়ার প্রতি গুরুত্বারোপ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, শিক্ষক, ছাত্রছাত্রী, অভিভাবক, স্থানিয় সাংবাদিকসহ প্রমুখ।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত