টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে পুলিশের বিশেষ অভিযান: আটক ১১

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

fatickchari(arrest)-picচট্টগ্রাম, ২৩ আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস):: ফটিকছড়িতে পুলিশের বিশেষ অভিযানে ১১ আসামী গ্রেফতার করেছে। যেখানে একজন সাজাপ্রাপ্তসহ ওয়ারেন্টভুক্ত আসামী রয়েছে নয় জন । অপর একজনকে মদসহ গ্রেফতার করা হয়। সহকারী পুলিশ সুপার(হাটহাজারী সার্কেল) লুতফুর রহমান নেতৃত্বে ও ফটিকছড়ি থানা পুলিশের সহায়তায় ফটিকছড়ির বিভিন্ন এলাকা থেকে এসব আসামীদের গ্রেফতার করা হয় । মঙ্গলবার রাতে এ অভিযান চালানো হয়।

গ্রেফতার হওয়া আসামীরা হলেন-আলমগীর(৪০), তিনি উত্তর রাঙ্গামাটিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে । তার কাছ থেকে ৪২ লিটার মদ উদ্ধার করা হয়।

ইমাম নগর গ্রামের মৌলভী আব্দুর রহমান সাহেবের বাড়ি থেকে সাজাপ্রাপ্ত আসামী কামাল(৫৫)।

এছাড়া ওয়ারেন্টভুক্ত গ্রেফতার হওয়া আসামীরা হলেন-বিবি ফাতেমা(৩৭), পিতা-মো. শফি, উত্তর রাঙ্গামাটিয়া, ইকবাল(২৭) , পিতা-আনোয়ার পাশা, নানুপুর । মোরশেদুল আলম প্রকাশ জাহেদ(২৮), আনা মিয়া, বক্তপুর । কোরবান আলী(৩০)-পিতা- মৃত আয়ুব আলী, মানিকপুর, কাঞ্চননগর । সাজ্জাদ হোসেন(১৮), আব্দুল কুদ্দুস, বক্তপুর । শফিউল আলম(৩০), পিতা-তৈয়ব আলী, মানিকপুর , কাঞ্চননগর । রাজু চক্রবর্তি(৩২), অজিত চক্রবর্তী, মিতালী সংঘ, রোসাংগিরী । নুরুল আলম(৩২), পিতা-নোয়া মিয়া, আজিমনগর এনামুল হক সও. বাড়ি । রফিকুল আলম প্রকাশ মিয়া(৩৪), দেলোয়ার হোসেন, উত্তর রাঙ্গামাটিয়া ।

মতামত