টক অব দ্য চট্টগ্রাম
Ad2

অনলাইনে কিস্তিতে পণ্য কেনার সুযোগ দিচ্ছে গ্রামীণফোন

GP-Online-Shopচট্টগ্রাম, ২৩ আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস)::  মোবাইল হ্যান্ডসেট, গেজেট ও মডেমসহ গ্রামীণফোনের সব পণ্যই গ্রাহকরা এখন অনলাইনে কিস্তিতে কিনতে পারবেন বলে জানিয়েছে প্রতিষ্ঠানটির প্রধান বিপণণ কর্মকর্তা ইয়াসির আজমান।

আজ মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে টেলিকম পণ্য এবং সেবা নিয়ে গ্রামীণফোনের নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম ‘জিপি শপ’র উদ্বোধন অনুষ্ঠানে তিনি এই তথ্য জানান।

আজ মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে টেলিকম পণ্য এবং সেবা নিয়ে গ্রামীণফোনের নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম ‘জিপি শপ’র উদ্বোধন হয়।

ইয়াসির আজমান বলেন, দেশে আমরাই প্রথম অনলাইনে কিস্তিতে পণ্য ক্রয়ের সুবিধা চালু করেছি। আমাদের জিপি শপ থেকে নির্দিষ্ট ডিভাইসগুলো ২৪ মাসের কিস্তিতে কেনা যাবে। তবে অবশ্যই গ্রাহকের কাছে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড থাকতে হবে। এছাড়াও বিল পরিশোধ করা যাবে বিকাশ, শিওরক্যাশ, মাইক্যাশ, ভিসা, মাস্টারকার্ড, আমেরিকান এক্সপ্রেস, ডাচ বাংলা নেক্সাস এবং আইবিবিএল এম ক্যাশের মাধ্যমে।

জিপি শপের ক্রেতাদের অনলাইনে নিরাপদ লেনদেন ও তথ্য সুরক্ষিত রাখতে নিরাপদ ইকমার্স প্ল্যাটফর্ম ব্যবহার করা হয়েছে বলেও জানান তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিগত দুই মাসে পরীক্ষামূলকভাবে চালানো এই কার্যক্রমে আমরা ব্যাপক সাড়া পেয়েছি। ঢাকার বাইরের ৪১টি জেলা থেকেও আমরা অর্ডার পেয়েছি। আমরা আশা করি, আমাদের এই সেবা গ্রহণের পর গ্রাহকের ই-কমার্স সম্পর্কে অভিজ্ঞতা বদলে যাবে এবং তারা ধীরে ধীরে অনলাইনে পণ্য ক্রয়ের প্রতি আগ্রহ দেখাবেন।

অনুষ্ঠানে জানানো হয়, জিপি শপ থেকে পণ্যের অফিসিয়াল ওয়ারেন্টিসহ নতুন মডেলের স্মার্টফোন ও অন্যান্য গেজেট ক্রয়ে পাশাপাশি পাবেন জিপি এক্সপ্রেসের মাধ্যমে সারাদেশে হোম ডেলিভারি সার্ভিস। এছাড়াও এই সাইটেই থাকছে বিশ্বের আপডেট মডেলের সব স্মার্টফোনের প্রি-বুকিং এর ব্যবস্থা।

মতামত