টক অব দ্য চট্টগ্রাম
Ad2

২১ আগস্ট নিহতদের প্রতি চবি শিক্ষার্থীদের শ্রদ্ধা

augustচট্টগ্রাম, ২২ আগস্ট ২০১৬ (সিটিজি টাইমস):: ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে মোমবাতি প্রজ্বলন ও ২ মিনিট নিরবতা কর্মসূচী পালন করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের তিন ছাত্রীহলের শিক্ষার্থীরা।

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ সদস্য উম্মে সানজিদা জিনিয়া এবং কাজী ফারিয়া মুনতাহা মহীর উদ্যোগে রোববার সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে এ কর্মসূচি পালিত হয়।

ছাত্রলীগ নেত্রী উম্মে সানজিদা জিনিয়া জানান, ভয়াল ২১ আগস্টে বর্বরোচিত হামলার ঘটনায় নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে এবং এ জঘন্য হামলার সঙ্গে জড়িতদের দ্রুত শাস্তির দাবিতে তারা এ কর্মসূচির আয়োজন করেছেন।

তিনি বলেন, ‘ষড়যন্ত্রকারীরা চেয়েছিল এ হামলার মাধ্যমে গণতন্ত্রের মানস কন্যা শেখ হাসিনাকে হত্যা করে বাংলাদেশকে নেতৃত্বশূন্য করতে। নির্মম সে হত্যাকাণ্ডের ১২ বছর পার হলেও এখনো এ হামলার মূল হোতাদের বিচার করা হয়নি। সরকারের কাছে আমাদের দাবি, অবিলম্বে এ হত্যাকাণ্ডের মূলহোতাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যাবস্থা করা হোক।’

কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেত্রী কাজী ফারিয়া মুনতাহা মহী, আফরিন মণি, আতিয়া জান্নাত, নুসরাত জাহান, লাকি আক্তার, তামান্না তাসনিম মাসুদ, নাহিন সুলতানা, সোহেলী চাকমা, তাসনিমা অনি, ত্বোহা তানিয়াসহ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রীতিলতা, শামসুন্নাহার এবং খালেদা জিয়া হলের কয়েকশ আবাসিক শিক্ষার্থী।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত