টক অব দ্য চট্টগ্রাম
Ad2

অক্টোবরে কর্নফুলী টানেল নির্মাণের উদ্বোধন, আসছেন চীনের প্রধানমন্ত্রী

aচট্টগ্রাম, ২১ আগস্ট (সিটিজি টাইমস): সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ১০- ১৩ অক্টোবর চীনের প্রধানমন্ত্রীর বাংলাদেশ সফরের তারিখ নির্ধারন হয়েছে।  এসময় বাংলাদেশের প্রধানমন্ত্রী চীনের প্রধানমন্ত্রীকে সাথে নিয়ে কর্ণফুলী নদীর তলদেশে টানেল নির্মাণের কাজ উদ্বোধন করবেন। 

তিনি বলেন, এটা আমাদের একটি স্বপ্নের প্রকল্প, প্রধানমন্ত্রীর স্বপ্নে এই প্রকল্প নিয়ে যে ধোয়াশা ছিলো তা কেটে গেছে, প্রধানমন্ত্রী যা বলেন তা করেই ছাড়েন, কর্ণফুলীর তলদেশের টানেলের স্বপ্নও পূরন হতে যাচ্ছে।

রোববার বিকালে চট্টগ্রাম মুসলিম হলে চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামীলীগের উদ্যোগে ২১ আগষ্ট গ্রেনেড হামলার স্মরণে আয়োজিত আলোচনা সভায় এই কথা বলেন তিনি।

এসময় ওবায়দুল কাদের বলেন, এখন অনেক হাইব্রীড নেতা- কর্মীরা রাস্তায় গাড়ী চালানোর সময় আইন না মেনে দাপট দেখাচ্ছে, দল ক্ষমতায় না থাকলে তাদেরকে খুজে পাওয়া যাবেনা। এসময় তিনি বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে দলকে শক্তিশালী করার জন্য নেতা- কর্মীদের প্রতি আহবান জানান।
দক্ষিন জেলা আওয়ামীলীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপত্বে অনুষ্ঠিত এই সভায় শামসুল হক চৌধুরী এমপি, মুস্তাফিজুর রহমান এমপি বক্কব্য রাখেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত