টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিয়ের দেড় মাসের মাথায় কর্ণফুলি জুট মিল শ্রমিকের আত্মহত্যা

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ২০ আগস্ট (সিটিজি টাইমস): চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিয়ের দেড় মাসের মাথায় শর্মিলা বড়ুয়া (২৮) নামে কর্ণফুলি জুট মিলের এক মহিলা শ্রমিক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার(১৯ আগস্ট) দিনগত রাত ১১ টায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। শনিবার রাঙ্গুনিয়া থানার পুলিশ পৌরসভার নোয়াগাঁও জুট মিল কলোনি থেকে লাশ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে রাঙ্গুনিয়া থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার শিলক ইউনিয়নের বড়ুয়া পাড়ার মৃত সুধাংশু বড়ুয়া র মেয়ে জুটমিল শ্রমিক শর্মিলা বড়ুয়া র সাথে একই এলাকার অজিত বড়ুয়া র পুত্র একই মিলে চাকুরিজীবি অর্পন বড়ুয়া র সাথে গত দেড় মাস আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মাঝে পারিবারিক কলহে প্রায় সময় ঝগড়া লেগে থাকত। শুক্রবার রাতে স্বামী স্ত্রীর মাঝে পারিবারিক বিষয়ে ঝগড়ার এক পর্যায়ে ঘরের একটি কক্ষে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এসময় স্বামী কর্ণফুলি জুট মিলের রাতের শিফটে চাকুিররত ছিলেন।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যার ঘটনা ঘটে। পোষ্টর্টেমের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত