টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে আনসারুল্লাহর ৩ সদস্য আটক

চট্টগ্রাম, ১৯ আগস্ট (সিটিজি টাইমস): চট্টগ্রামে জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। চট্টগ্রামে পুলিশের চলমান বিশেষ অভিযানে নগরী আগ্রাবাদ পাঠানটুলি, কর্ণফুলি থানার শিকলবাহা এবং জেলার পটিয়া থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে দুটি ল্যাপটপ ও বেশ কিছু উগ্র ইসলামী বই উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- হলেন ফরহাদ, ইমরান ও আহমেদ হোসেন রনি।

চট্টগ্রাম মহানগর গোয়ন্দা পুলিশের অতিরিক্তি উপ কমিশনার (বন্দর) নাজমুল হাসান এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতভর বিশেষ অভিযান চলাকালে জেলা ও মহানগরী থেকে আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে ডিবি পুলিশ ।

এদের মধ্যে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ পাঠানটুলী থেকে ফরহাদ, পটিয়া থেকে রনি এবং কর্ণফুলী থানার শিকলবাহা এলাকা থেকে ইমরানকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ৩ জনই আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য হিসেবে দীর্ঘদিন ধরে চট্টগ্রামে কাজ করছে বলে জানান ডিবি’র এ কর্মকর্তা।

তিনি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে রনি নগরীর মুরাদপুরের শ্যামলী আইডিয়াল পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের শিক্ষার্থী। ফরহাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লেখাপড়া করেছে। ইমরান এক সময় নাসিরাবাদ পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ছাত্র ছিল।

তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মতামত