টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে আনসারুল্লাহর ৩ সদস্য আটক

চট্টগ্রাম, ১৯ আগস্ট (সিটিজি টাইমস): চট্টগ্রামে জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। চট্টগ্রামে পুলিশের চলমান বিশেষ অভিযানে নগরী আগ্রাবাদ পাঠানটুলি, কর্ণফুলি থানার শিকলবাহা এবং জেলার পটিয়া থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে দুটি ল্যাপটপ ও বেশ কিছু উগ্র ইসলামী বই উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- হলেন ফরহাদ, ইমরান ও আহমেদ হোসেন রনি।

চট্টগ্রাম মহানগর গোয়ন্দা পুলিশের অতিরিক্তি উপ কমিশনার (বন্দর) নাজমুল হাসান এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতভর বিশেষ অভিযান চলাকালে জেলা ও মহানগরী থেকে আনসারুল্লাহ বাংলা টিমের ৩ সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে ডিবি পুলিশ ।

এদের মধ্যে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ পাঠানটুলী থেকে ফরহাদ, পটিয়া থেকে রনি এবং কর্ণফুলী থানার শিকলবাহা এলাকা থেকে ইমরানকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ৩ জনই আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য হিসেবে দীর্ঘদিন ধরে চট্টগ্রামে কাজ করছে বলে জানান ডিবি’র এ কর্মকর্তা।

তিনি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে রনি নগরীর মুরাদপুরের শ্যামলী আইডিয়াল পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের শিক্ষার্থী। ফরহাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লেখাপড়া করেছে। ইমরান এক সময় নাসিরাবাদ পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ছাত্র ছিল।

তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত