টক অব দ্য চট্টগ্রাম
Ad2

জঙ্গি নির্মুলে সরকার সফলতার কাছাকাছি: কর্ণেল আবদুর নুর

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

1চট্টগ্রাম, ১৬  আগস্ট (সিটিজি টাইমস):  জনগণের সহযোগীতা ছাড়া শুধু শক্তি দিয়ে সন্ত্রাস নির্মুল করা সম্ভব নয়। আপনারা জনগণ সহযোগীতা করছেন বলেই জঙ্গি নির্মুলে সরকার ইতোমধ্যে সফলাতার কাছাকাছি। প্রত্যেকে নিজ পরিবার থেকে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সঠিক শিক্ষা দিলে আগামীতে দেশ নিরাপদ থাকবে, বন্ধ হবে সকল অপতৎপরতা আর তখনই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব হবে বলেছেন গুইমার সেক্টর কমান্ডার কর্ণেল আবদুর নুর পিএসসি টিই। আজ মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা টাউন হলে রামগড় ১৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের উদ্যেগে “জঙ্গি অপতৎপরতা এবং আমাদের করণীয়” শীর্ষক মতবিনিময় ও জনসচেতনতা মূলক সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

রামগড় ১৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল এম. জাহিদুর রশিদ পিএসসি এর সভাপতিত্বে জঙ্গি বিরোধী এ মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা প্রশাসনের প্রতিনিধি উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা জাহিদুল ইসলাম ও অফিসার ইনচার্জ মাইন উদ্দিন খাঁন।

এসময় সভায় মতামত মূলক বক্তব্য রাখেন, রামগড় ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, শিক্ষক প্রতিনিধি রামগড় কলেজের সহযোগী অধ্যাপক মংসাজাই মারমা, সাংবাদিক প্রতিনিধি খাগড়াছড়ি দক্ষিণাঞ্চল প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, কাউন্সিলর আনোয়ারা বেগম, কার্বারী এসোসিয়েশনের সভাপতি আনন্দ মোহন কার্বারী, মারমা উন্নয়ন সংসদ সভাপতি রুমচাই মারমা, ইউপি সদস্য মোহাম্মদ হোসেন ও মালেকা বেগমসহ প্রমুখ । সভায় উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী, শিক্ষক, সাংবাদিক, সুধী সমাজ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

মতামত