টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বঙ্গবন্ধু সার্বজনীন : সৈয়দ আশরাফ

চট্টগ্রাম, ১৫ আগস্ট (সিটিজি টাইমস):: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধু সরকার কিংবা দলের একার সম্পত্তি নয়, তিনি সার্বজনীন। দেশের ১৬ কোটি মানুষের মনিকোঠায় তার স্থান। তার মতো একজন নেতা আগামীতে আর এদেশে জন্ম নেবে না।

আজ সোমবার সকালে বঙ্গবন্ধুর ৪১তম শাহাদৎবাষির্কী ও শোক দিবসে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে তার নাম মুছে ফেলার চেষ্টা চালানো হয়েছিল। কিন্তু বঙ্গবন্ধু ধীরে ধীরে আরো জনপ্রিয় হয়ে উঠেছেন। সব জায়গাতেই কিছু কুলাঙ্গারতো থাকেই। তারা ছাড়া দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ।

বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ আজ সমাপ্ত হবার পথে দ্রুত গতিতে এগিয়ে চলেছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু দুটি স্বপ্ন দেখেছিলেন, একটি বাংলাদেশের স্বাধীনতা আরেকটি বাংলাদেশকে সোনার বাংলা গড়া। প্রথমটি তিনি সফলতার সঙ্গে করে গেছেন। সেদিন বেশি দূরে নয় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এই বাংলার মাটিতে প্রতিষ্ঠিত হবে।

এর আগে দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বঙ্গবন্ধুর সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মতামত