টক অব দ্য চট্টগ্রাম
Ad2

শোক দিবসে নগর জুড়ে মানব প্রাচীর

Mayorচট্টগ্রাম, ১৫ আগস্ট (সিটিজি টাইমস):  জাতীয় শোক দিবসে চট্টগ্রাম সিটি করপোরেশন নগরীর ৪১টি ওয়ার্ডে সোমবার সকাল দশটা থেকে বেলা এগারোটা পর্যন্ত মানব প্রাচীর কর্মসূচী পালিত হয়।

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আজম নাছির উদ্দিন সকাল দশটায় নগরীর টাইগার পাস মোড়ে মানব- প্রাচীরের উদ্বোধন করেন। মানব প্রাচীর কর্মসূচীতে সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর, কর্মকর্তা- কর্মচারী ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নিয়েছে।

স্ব- স্ব ওয়ার্ডে স্থানীয় কাউন্সিলরা মানব- প্রাচীরের নেতৃত্ব দেন।

মেয়র আজম নাছির উদ্দিনবলেন, “বঙ্গবন্ধুর সোনার বাংলা আজ জঙ্গিদের কবলে পড়েছে, এই অপবাদ দূর করার জন্য মুষ্টিমেয় কিছু কুলাঙ্গারকে বাদ দিয়ে সকলকে ঐক্যবদ্ধ করে এগিয়ে যেতে হবে, যারা জঙ্গিদের আশ্রয় দিচ্ছে তাদেরকে ঐক্য প্রক্রিয়া থেকে বাদ দিতে হবে। আজকের এই দিনে ঘাতকরা জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করেছে নির্মম ভাবে, তারা এই দেশেকে পিছিয়ে রাখার যে চক্রান্ত করেছে নতুন প্রজম্মকে নিয়ে তাদের সেই চক্রান্ত রুখে দিতে হবে, সবাইকে ঐক্যবদ্ধ করার জন্য নতুন প্রজম্মের প্রতিনিধিদের নিয়ে রাস্তায় দাড়িয়ে মানব- প্রাচীর গড়ে তুলেছি।

২ নং গেইট থেকে বায়েজিদ বোস্তামী সড়ক হয়ে অক্সিজেন। বহদ্দারহাট থেকে কালুরঘাট ব্রিজ পর্যন্ত প্রায়৪০ কিঃ মিঃ সড়কজুড়ে খুন,সন্ত্রাস ও জঙ্গীবাদের প্রতিবাদে মানবপ্রাচীর কর্মসূচি পালিত হয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত