টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মাদকাসক্ত বন্ধুর মোটরসাইকেলে উঠায় কাল হলো আলাউদ্দিনের

ফটিকছড়িতে ট্রাকের চাপায় যুবক নিহত

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

fatickchariaccidentচট্টগ্রাম, ১৩  আগস্ট (সিটিজি টাইমস): মা-বাবা ভাই বোন সবাই মিলে সংসার আলাউদ্দিনের (২২)। আলাউদ্দিন ফটিকছড়ি উপজেলার পাইন্দং ইউনিয়নের তাজুর ঘাটা কাজিরবাড়ি আহম্মদ হোসেন প্রকাশ মনা মিয়ার ছোট ছেলে।

বাড়ি থেকে মাত্র দু‘শ গজ দূরে চামার দিঘীতে গড়ে তুলেছেন নিজের প্রতিষ্ঠান ডিজাইন টেইলার্স। নম্র-ভদ্র- কর্মঠ ছেলেটি পরিবারের সবার খুব প্রিয়; তেমনটি এলাকায় ফুটবলার হিসেবেও রয়েছে বেশ পরচিতি। শুক্রবার দোকান বন্ধ রেখে সুন্দরপুর বোনের বাড়িতে গেয়েছিলেন মায়ের তৈরী নাস্তা(পিঠা) দিয়ে আসতে। যখন বাড়ি ফিরছিলেন তখন রাত সাড়ে নয়টা। পথে দেখা মেলে প্রতিবেশি সাকিব(২০) নামক এক বন্ধুর। সাকিব মাদকাসক্ত, তা এলাকার কম বেশি সবারি জানা। পথে তাকে পেয়ে তার মোটর সাইকেলের (ইয়ামাহা আর এক্স) পেছনে বসে বাড়ি ফিরছিলেন আলাউদ্দিন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইয়াবা আসক্ত সাকিব যখন চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ফটিকছড়ি ফায়ার সার্ভিস সংলগ্ন গেলেন তার বেপরোয়া গাড়ির গতির সাথে নিজেকে নিয়ন্ত্রন রাখতে পারেননি আলাউদ্দিন। গাড়ি থেকে পড়ে গেলন রাস্তায় । মুহূর্তেই পেছন দিক থেকে আসা একটি মিনি ট্রাক তাকে চাপা দেয়। সেখান থেকে উদ্ধার করে উপজেলা সদরের বিশ শয্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। অপরদিকে ঘটনাস্থলে আলাউদ্দিনকে রেখেই পালিয়ে যায় মোটরসাইকেল চালক সাকিব। ঘটনার পর থেকে সাকিব পলাতক। এ রিপোর্ট লিখা পর্যন্ত (বিকেল পাঁচটা ) তার কোন খোঁজ মেলেনি। তার মুঠোফোনটিও বন্ধ।

সরেজিমেন শনিবার দুপুরে গিয়ে নিহত আলাউদ্দিনের বাড়ি দেখা যায়, ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের পক্রিয়া চলছে। বৃদ্ধা মা বার বার অজ্ঞান হয়ে পড়ছে। বাবা মনা মিয়া যেন বাকরুদ্ধ। একমাত্র ভাই রুবেল যেন ভাই হারিয়ে পাগল।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত