টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মসজিদ মাদ্রাসাসহ সকল সেক্টরে সরকার ব্যাপক উন্নয়ন করছে: নদভী এমপি

শহীদুল ইসলাম বাবর
বিশেষ প্রতিনিধি

satkaniaচট্টগ্রাম, ১৩ আগষ্ট (সিটিজি টাইমস) সাতকানিয়া-লোহাগাড়ার জাতীয় সংসদ সদস্য ইসলামিক ফাউন্ডেশনের গর্ভণর ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মোঃ নেজামুদ্দিন নদভী বলেছেন, সরকার মসজিদ মাদ্রাসাসহ সকল সেক্টরে ব্যাপক উন্নয়ন করছে। তারই অংশ হিসেবে প্রতি উপজেলায় একটি অত্যাধুনিক মসজিদ করছে সরকার। এছাড়াও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের মাধ্যমে সাতকানিয়া-লোহাগাড়াসহ সারা দেশে মসজদ নির্মাণ করে ইসলামের প্রচার ও প্রসারে কাজ করে যাচ্ছে। আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি সম্প্রতি সাতকানিয়া রাস্তার মাথা শাহী জামে মসজিদ পরির্দশনে এসে এ কথা বলেন। এসময় মসজিদ পরিচালনা কমিটির পক্ষ থেকে পরিচালনা কমিটির সভাপতি ও টেরী বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সেক্রেটারী আলহাজ আহমদ হোছাইন,সহ-সভাপতি ও উত্তর সাতকানিয়া যুবলীগের সাধারণ সম্পাদক মো. ওসমান আলী, ইজ্ঞিনিয়ার লুৎফর রহমান, মাওলানা আহমদুল হক, মাওলানা মোহাম্মদ ইউনুছ, উপদেষ্টা মোহাম্মদ আলী, মাওলানা মাহমুদুল হক. হাজি মোহাম্মদ শফি, মোহাম্মদ আলী,সেক্রেটারী সামশুল ইসলাম, যুগ্ন সম্পাদক নুরুল আলম জুনু,অর্থ সম্পাদক মোহাম্মদ শাহজাহান, সদস্য মোহাম্মদ জসিম উদ্দিন ও কেফায়েত উল্লাহ, মোহাম্মদ শহীদ ছাড়াও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গরা নদভী এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ উদ্দিন খন্দকার,দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সাতকানিয়া পৌরসভার সাবেক মেয়র হাজি মোহাম্মদুর রহমান উপস্থিত ছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত