টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে গ্যাস সিলিন্ডার চুরির অভিযোগে গ্রেপ্তার ২

চট্টগ্রাম, ১৩  আগস্ট (সিটিজি টাইমস):  বায়েজিদ পুলিশচট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা এলাকা থেকে চুরি হয়ে যাওয়া ৩৯টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে সিএমপি’র কর্ণফুলী থানার ইছানগর এলাকা থেকে এসব গ্যাস সিলিন্ডার উদ্ধার এবং চুরির ঘটনার সাথে জড়িত দুই জনকে গ্রেফতার করেছে বায়োজিদ বোস্তামী থানার পুলিশ।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানায়, ২ আগস্ট রাতে বায়েজিদ থানাধীন নয়ারহাট পদ্মা ট্রেডিং প্রতিষ্ঠানের তালা কেটে ৭৯ টি গ্যাস সিলিন্ডার চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোরেরা। পরে এ ঘটনায় থানায় মামলা করেন প্রতিষ্ঠানটির মালিক।

এ বিষয়ে তদন্তকালে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১২ আগস্ট) দুপুরে নগরীর বহদ্দারহাট এলাকা থেকে জড়িত সন্দেহে নশা মিয়া (৪৯) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী কর্নফুলী থানাধীন ব্রিজঘাট ও ইছানগর থেকে শুক্রবার দিনগত রাত চারটার সময় ৩৯টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়। এ সময় চোরাই মাল ক্রয়ের অপরাধে ব্রিজ ঘাট এলাকার মমতাজ এন্টারপ্রাইজের মালিক মো. হোসাইনকেও (৩৫) গ্রেফতার করা হয়েছে।

ওসি জানান, সিলিন্ডার চুরির ঘটনায় মামলা হওয়ার পর থেকে তদন্তে কালে চোর নশা মিয়াকে গ্রেফতার করি, পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ৩৯টি সিলিন্ডার উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নশা মিয়া জানিয়েছে ঘটনার দিন (২ আগস্ট) সেসহ আরও কয়েকজন চোর পদ্মা ট্রেডিং প্রতিষ্ঠানের তালা কেটে ৭৯টি গ্যাস সিলিন্ডার ট্রাকে করে নিয়ে যায় এবং ব্রিজঘাট ও ইছানগর এলাকার কয়েকটি প্রতিষ্ঠানে বিক্রি করে।

এর সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতার করার ও বাকি সিলিন্ডারগুলো উদ্ধার করার চেষ্টা করা হচ্ছে।’

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত