টক অব দ্য চট্টগ্রাম
Ad2

অবসর ভেঙে জাতীয় দলে ফেরার ঘোষণা দিলেন মেসি

চট্টগ্রাম, ১৩  আগস্ট (সিটিজি টাইমস):  গোটা ফুটবল দুনিয়ায় একই রব, ‘ফিরে এসো মেসি, ফিরে এসো মেসি।’ এবার সেই ডাকে সারা দিলেন এই তারকা। অবসর ভেঙ্গে ঘোষণা দিলেন আর্জেন্টিনার জাতীয় দলে ফেরার। নিজেই এক বিবৃতি দিয়ে তার সিদ্ধান্তের এ কথা জানান মেসি।

প্রাক-মৌসুম প্রস্তুতির অংশ হিসেবে গাম্পার ট্রফিতে সাম্পাদোরিয়ার বিপক্ষে বার্সেলোনার হয়ে মাঠে নেমেছিল মেসি। ম্যাচটি মাঠে বসেই দেখেছেন বাউজা। খেলা শেষে মেসির সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন মেসির বার্সেলোনা-সতীর্থ, আর্জেন্টাইন তারকা হাভিয়ের মাচেরানোও। দুই জনের সঙ্গেই কথা বলেন বাউজা। নতুন কোচের সঙ্গে কথা বলে আবেগ আপ্লুত হয়ে পরেন এ ফুটবল জাদুকর। পরে নিজের সিন্ধান্ত থেকে সরে এসে আবারো জাতীয় দলের হয়ে খেলার ঘোষণা দেন।

গত জুনের শেষ সপ্তাহে যুক্তরাষ্ট্রে হওয়া কোপা আমেরিকার শতবর্ষী আসরের ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হারের পর পরই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দেন মেসি। ২০১৪ বিশ্বকাপসহ টানা তিন বছরে তিনটি ফাইনাল এবং সব মিলিয়ে দেশকে মোট চারটি প্রতিযোগিতার ফাইনালে তুলেও কোনো শিরোপা জিততে ব্যর্থ হন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।

এদিকে, কয়েকদিন আগে আর্জেন্টিনার প্রধান ক্রীড়া দৈনিক ওলে এক রকম নিশ্চিত করেছে, সিদ্ধান্ত বদলে আবারো জাতীয় দলে ফিরছেন মেসি। শুধু তাই নয়, ১ সেপ্টেম্বর উরুগুয়ের বিপক্ষে বাছাই পর্বের ম্যাচেই দেখা যাবে তাকে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত