টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় মহিলা নিহত

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ১২  আগস্ট (সিটিজি টাইমস):   চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি এলাকায় পাহাড়াকিা বাসের ধাক্কায় মানসিক ভারসাম্যহীন এক মহিলা নিহত হয়েছে। নিহতের নাম মজিদা খাতুন (৩৫)। তার বাড়ি একই ইউনিয়নের ঠান্ডাছড়ির নোয়াপাড়া এলাকায়। ঘাতক বাসটিকে আটক করেছে রানীরহাট পুলিশ ক্যাম্প।

জানা যায়, শুক্রবার (১২ আগস্ট) দুপুরে চট্টগ্রাম শহর থেকে একটি পাহাড়িকা বাস (চট্টমেট্টো ব-১১-০৩৭৯) রাঙ্গামাটি যাচ্ছিল। দ্রুতগামী বাসটি উপজেলার রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি এলাকায় আসলে রাস্তার উপর বেপরোয়া ভাবে হাটতে থাকা মানসিকভাবে ভারসাম্যহীন মজিদা খাতুনকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলে সে মারা যায়। পরে রাণীর ক্যাম্পের পুলিশ লাশ উদ্ধার করে এবং ঘাতক বাসটিকে আটক করে রানীরহাটের ক্যাম্পে নিয়ে যায়।

নিহত মজিদা খাতুন মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছেন রাজানগর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার। এসময় তার মো. আলী নামে ১৬ বছরের এক ছেলে সন্তান রয়েছে তিনি জানান।

রানীরহাটের পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত এস আই সামসুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘাতক বাসটিকে আটক করা হয়েছে বলে জানান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত