টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ব্রাহ্মণবাড়িয়া থেকে অপহরণ করা দুই কিশোরী চট্টগ্রামে উদ্ধার

চট্টগ্রাম, ১২  আগস্ট (সিটিজি টাইমস):  ব্রাহ্মণবাড়িয়া থেকে অপহরণ হওয়া দুই কিশোরীকে চট্টগ্রামের পাহাড়তলী থেকে উদ্ধার করেছে র‌্যাব। অপহরণের ১৫ দিনের মাথায় বৃহস্পতিবার রাতে র‌্যাব তাদের উদ্ধার করে থানায় হস্তান্তর করেছে।

উদ্ধার করা দুই কিশোরী হলো- ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের কুলিকুণ্ডা গ্রামের মো. সজিদ মিয়ার মেয়ে ফাতেমা আক্তার (১৪) ও রাখাল দেবনাথের মেয়ে সোমা দেবনাথ (১৪)।

শুক্রবার দুপুরে র‌্যাব-৭ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি জানানো হয়, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দুই ছাত্রী গত ২৭ জুলাই স্কুলে যাওয়ার পথে দুর্বৃত্তরা মাইক্রোবাসে তুলে নিয়ে অপহরণ করে নিয়ে যায়। পর ৩১ জুলাই এ ব্যাপারে অপহ্নত ফাতেমা আক্তারের বাবা মো. সজিদ মিয়া নাসির নগর থানায় সাধারণ ডায়েরি করেন।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক চন্দন দেবনাথ জানান, অভিভাবকরা জানতে পারেন দুই কিশোরীকে অপহরণ করে চট্টগ্রামে নিয়ে এসেছে অপহরণকারীরা। এর পর অভিভাবকরা র‌্যাবের সহযোগিতা চেয়ে লিখিত আবেদন করলে বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় র‌্যাব-৭ এর কর্মকর্তা লে. আশেকুর রহমান ও সহকারী পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে পাহাড়তলীর একটি বাসায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধার করা দুই কিশোরী নাসিরনগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী বলে র‌্যাব জানায়।

উদ্ধারের পর অভিভাবকদের কাছে থেকে মুচলেকা নিয়ে তুজনকে তাদের কাছে হস্তান্তর করা হয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত