টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বঙ্গমাতার জন্মদিনে ছাত্রলীগ নেত্রীর অন্যরকম উদ্যোগ

bচট্টগ্রাম, ০৯  আগস্ট (সিটিজি টাইমস):  সোমবার (৮ আগস্ট) দুপুরে যারা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদ ক্যান্টিনে একবার হলেও ঢুঁ মেরেছেন তাদের মুহূর্তেই নজর কেড়েছিল একটি দৃশ্য।

সেই চিত্রটি এমন-শিক্ষার্থীদের এক পাশে দুপুরের খাবার খাচ্ছেন একদল মানুষ। এদের কেউ পথ শিশু, কেউবা ভিক্ষুক।

বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিবের ৮৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে সমাজের অসহায় ব্যক্তিদের নিয়ে এমন আয়োজন করেছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক সাবরিনা চৌধুরী। তার এমন উদ্যোগের প্রশংসা করেছেন সবাই।

সাবরিনা চৌধুরী বলেন, মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা ছিলেন বঙ্গবন্ধুর প্রেরণার উৎস। তার জন্মবার্ষিকীতে দরিদ্র, অবহেলিত, অসহায় কিছু মানুষের জন্য একবেলা খাবারের ব্যবস্থা করার ভাবনা ছিল। সেই ভাবনাটি কার্যকর করতে পারায় বেশ ভালো লাগছে। খাবার শেষে এই মানুষগুলো বঙ্গমাতার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেছেন মন থেকে। ভবিষ্যতে আরও বেশি এই মানুষগুলোর পাশে দাঁড়াতে চাই, আরও সৃজনশীল কর্মকাণ্ডে নিজেকে জড়াতে চাই।

অসহায় মানুষদের খাবার খাওয়ানোর কার্যক্রমের সময় সাবরিনার সঙ্গে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নারী বিষয়ক সম্পাদক তাসনোভা বিনতী, কাযর্করী সদস্য তাবাস্সুম রীমা, ছাত্রলীগ কর্মী নওশীন মজুমদার, মরজিনা আক্তার, আকলিমা তালেব প্রমুখ।-প্রেস বিজ্ঞপ্তি

মতামত