টক অব দ্য চট্টগ্রাম
Ad2

‘ব্লক রেইড’ অভিযান: নগরীর মাদকের আখড়া গুড়িয়ে দিয়েছে পুলিশ

চট্টগ্রাম, ০৯  আগস্ট (সিটিজি টাইমস):  নগরীর কোতোয়ালী থানার আইস ফ্যাক্টরি রোডের স্টেশন কলোনি ও ধোপার কলোনিতে ‘ব্লক রেইড’ চালিয়ে মাদকের আখড়া গুড়িয়ে দিয়েছে পুলিশ। অভিযানে সাড়ে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ভোর সাড়ে চারটা থেকে সকাল সাড়ে সাতটা পর্যন্ত এ অভিযান চালানো হয়। অপরাধী আটকে কোনো এলাকা ঘেরাও করে বাড়ি বাড়ি তল্লাশি চালানোকে পুলিশের ভাষায় ব্লক রেইড বলা হয়।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ জানান, উপ কমিশনার এস এম মোস্তাইন হোসেনের নেতৃত্বে অতিরিক্ত কমিশনার, অতিরিক্ত উপ কমিশনার, কোতোয়ালী থানার ওসি, সদরঘাট থানার ওসি সহ পুলিশ সদস্যরা ‘ব্লক রেইড’ পরিচালনা করে। অভিযানে স্টেশন কলোনি ও ধোপার কলোনির মাদকের আখড়া গুড়িয়ে দেওয়া হয়।

এসময় সাড়ে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এর মধ্যে ৮০ পিস সবুজ ইয়াবা কন্ট্রোলার রয়েছে। এছাড়া বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। অভিযানে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাদকের দুই হোতা আসলাম ও শাহজাহানসহ ৩-৪ জন পালিয়ে গেছে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। তথ্য যাচাই বাছাই করে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

মতামত