টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি নগদ টাকা সহ কাপড় লুট

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

চট্টগ্রাম, ০৮  আগস্ট (সিটিজি টাইমস):: মিরসরাইয়ে একটি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রবিবার (৭ আগষ্ট) গভীর রাতে উপজেলার সাহেরখালী ইউনিয়নের ভোরের বাজারে এই চুরির ঘটনা ঘটে। চোরের দল এসময় দোকানের সার্টারের তালা ভেঙ্গে প্রায় ৬ লাখ টাকার কাপড় এবং নগদ ৮০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

দোকানের মালিক শেখ মোহাম্মদ নাজমুল হাসান (৩০) জানান, প্রতিদিনের মতো আমি রবিবার রাত সাড়ে ৮টায় দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। সোমবার (৮ আগষ্ট) সকাল ৯টার সময় দোকানে গিয়ে দেখি দোকানের সাটারে লাগানো তালাগুলো নেই। দোকানে প্রবেশ করে দেখি রেক এবং গদির উপর থাকা বিভিন্ন প্রকার শাড়ি, লুঙ্গি, থ্রীপিছ, থানকাপড় নাই। যার বর্তমান মূল্য প্রায় ৬লাখ টাকা। কেশবক্স ভাঙ্গা অবস্থায় পড়ে থাকতে দেখি। কেশবক্সে আগের দিনের বিক্রি করা ৮০ হাজার টাকা ছিলো। তিনি বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানিয়েছেন বলে জানান এবং মিরসরাই থানায় লিখিত একটি অভিযোগ দিয়েছেন।

মিরসরাই থানার দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন জানান, ভোরের বাজারে দোকান চুরির ঘটনায় মালিক শেখ মোহাম্মদ নাজমুল হাসান থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। ঘটনাতদন্তপূর্বক দোষীদের গ্রেপ্তার করা হবে বলেও তিনি জানান।

মতামত