টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রাম কলেজের সংর্ঘষের জের, পাল্টা মামলা

চট্টগ্রাম, ০৫  আগস্ট (সিটিজি টাইমস)::  অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংর্ঘষের ঘটনায় এবার চকবাজার এলাকার যুবলীগ সন্ত্রাসী নুর মোস্তফা টিনুকে প্রধান করে অর্ধশত ছাত্রলীগ নেতা কর্মীর বিরুদ্ধে থানায় মামলা করেছে নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রণি গ্রুপ।

শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে ছাত্রলীগের পক্ষে চট্টগ্রাম কলেজের ছাত্র আসাদুজ্জামান বাদি হয়ে চকবাজার থানায় মামলাটি দায়ের করেন বলে জানান চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজীজ আহমেদ।

তিনি জানান, সাধারণ শিক্ষার্থীদের ওপর অস্ত্র ও বোমাবাজি, হামলা’র অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

মামলায় কত নকে আসামী করা হয়েছে এবং কারা এ মামলা্র আসামী জানতে চাইলে ওসি বলেন, আমি থানার বাইরে আছি। রাত ৮টার দিকে ফোন করলে বিস্তারিত জানাতে পারবো।

এদিকে অন্য একটি সুত্রে জানাগেছে, মামলায় চকবাজার এলাকার যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুকে প্রধান আসামি করে আরো ১৪ জনের নাম উল্লেখ করা হয়েছে এবং অজ্ঞাতনামা আরো ৪০ জনকে আসামি করা হয়।

এর আগে গত ৩১ জুলাই চট্টগ্রাম কলেজে রণি ও টিনু গ্রুপের মধ্যে সংর্ঘষে ৩ জন গুলিবিদ্ধসহ ৫ জন আহত হয়। পরদিন বহিরাগত যুবলীগ সন্ত্রাসী টিনু গ্রুপের পক্ষে ছাত্রলীগ নেতা সুভাষ মল্লিক সবুজ বাদি হয়ে রণি গ্রুপের ১১ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত